একজন ভালো স্বামী চাই; সৌদি আরবে পেতে পারেন রানী ও রাজত্ব

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: একজন ভালো স্বামী চাই; সৌদি আরবে পেতে পারেন রানী ও রাজত্ব। সৌদি আরবে কোটিপতি নারীরা তাদের একাকীত্ব ঘুচাতে স্বামী খুজছেন। সৌদি আরবে বিয়ের ক্ষেত্রে আইন সংস্কার হওয়ায় অনেক কোটিপতি নারী স্বামী খুজছেন। জানা যায় এরই মধ্যে হাফিং পোস্ট যার বয় ৪০ বছর তিনি উত্তরাধিকার সূত্রে প্রচুর ধনসম্পদের মালিক। তিনিও খুজছেন একজন ভালো স্বামী। একজন ভালো স্বামী যিনি বিবাহিত জীবনে দায়িত্ব পালন করবেন। প্রয়োজনে তিনি ৫০ লাখ সৌদি রিয়াল দিতে কার্পন্য বোধ করবেন।

সৌদি আরবে তালাকপ্রাপ্তা নি:সন্তান এরকমই অনেক মহিলা আছেন যাদের বয়স হলেও অনেক সম্পদের মালিক। তাদের একটাই চাহিদা নি:সঙ্গতা ঘোচাতে একজন স্বামী। সৌদি আরবের নারীদের জীবন যাত্রা নিয়ে সমস্ত পৃথিবীর মানুষের জানার ইচ্ছা রয়েছে। একই সাথে রক্ষণশীল সৌদি আরবে নির্যাতন দমন পীড়নের কারনে শত শত নারী দেশ ছাড়ে। তাদের পছন্দের একটি দেশ যুক্তরাজ্য। সৌদি আরব থেকে অনেক নারী পালিয়ে কানাডা, অস্ট্রেলিয়া বা ইউরোপে বসবাসের জায়গা খুজে নেয়। সৌদি আরব থেকে এসব নারীরা বাইরে এসে বসবাস করলে তাদের পোশাক ও কথা বার্তায় খুজে পাওয়া যাবে না তারা সৌদি আরবের।

জানা যায় অনেক সময় পরিবারের ধর্মীয় নিয়ম কানুন পালন করার জন্য জোর করার কারনে অনেকেই দেশ ছাড়ে। আবার অনেকে সৌদি আরবের প্রচলিত ধ্যান ধারণায় বিশ্বাসী না হওয়ায় তারা দেশ ত্যাগ করে থাকেন। তবে গত কয়েক বছরে সৌদি আরবে অনেক পরিবর্তন এসেছে। সৌদি আরবে নারীরা এখন গাড়ি চালাতে পারেন, ভোট দিতে পারেন এমনকি স্থানীয় নির্বাচনে অংশ নিতে পারেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...