Ultimate magazine theme for WordPress.

“Man vs Wild” এ এবার বিয়ারের সঙ্গী হতে চলেছেন বিরাট এবং দীপিকা

Man Vs Wild এর ১৪ টি সিরিজ ভারতে চলছে । দর্শকদের জন্য এবার নতুন চমক অক্ষয় কুমারের পর বিরাট ও দীপিকা । টান টান উত্তেজনা থাকবে তাদের বন্য পরিবেশের অ্যাডভেঞ্চারে বিয়ার গ্রিলসের সাথে ।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বেয়ার গ্রিলসের পরিচয় এখন সারা পৃথিবী জানে । মুলত তাঁর জন্যই Man vs Wild শো টি খুব দ্রুত জনপ্রিয়তা অর্জন করেছে । এবার বেয়ার গ্রিলসের সাথে বন্য অভিযানে অংশ গ্রহণ করতে চলেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী দীপিকা পাদুকন ।

কয়েক মাস আগে বিয়ার গ্রিলসের সাথে বন্য অভিযানে দেখা গিয়েছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে । এছাড়া ভারতীয়দের মধ্যে বিখ্যাত জনপ্রিয় অভিনেতা রজনিকান্তের পর এই শো -তে অংশ গ্রহণ করতে চলেছেন অক্ষয় কুমার । জানা গেছে গত বৃহস্পতিবার অক্ষয় কুমার বিয়ার গ্রিলসের সাথে শুটিং সম্পন্ন করেছেন । কিন্তু এবার আরও বড় চমক থাকছে বিরাট কোহলি এবং দীপিকা পাদুকনকে নিয়ে । Man vs Wild -এ এবার বিয়ার গ্রিলস এই দুইজনকে নিয়ে অভিযানে জাচ্ছেন ।

বেয়ার গ্রিলস ও রজনীকান্ত

Man vs Wild নামের এই আন্তর্জাতিক শো-য়ে সারা বিশ্বের অনেক তাবড় তাবড় ব্যাক্তিত্ব অংশগ্রহণ করেন । কে নেই তালিকায়, আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট থেকে শুরু করে বিখ্যাত অভিনেতা, অভিনেত্রী, খেলোয়াড় বাদ নেই কেউ । জানা গেছে এবার Man vs Wild -র মোট ১৪টি পর্বের জন্য শুটিং হচ্ছে ভারতে । সেখানে অক্ষয় কুমারের পর ক্রিকেটার বিরাট এবং সুন্দরী বলিউড অভিনেত্রী দীপিকার জন্য থাকছে দুই দুটি বিশেষ পর্ব ।

বেয়ার গ্রিলস
বেয়ার গ্রিলসের সাথে অক্ষয় কুমার

বিয়ার গ্রিলসের সাথে বন্য পরিবেশে মানিয়ে নেওয়া একটি অসাধারন অভিজ্ঞতা বলে মনে করছেন এই দুই সেলিব্রেটি । বিরাট এবং দীপিকা দুই জনেই অ্যাডভেঞ্চার প্রিয় ।  আর তাই গ্রিলসের ‘Man vs Wild’ শোটি দু’জনেই যে বেশ উপভোগ করতে পারবেন, তা বলা বাহুল্য। বন্য প্রকৃতির সান্নিধ্যে প্রতিকূলতার মাঝেও কীভাবে জীবনযাপন করতে হয়, সেই উপায়ই গ্রিলসের কাছ থেকে শিখে নেবেন বিরাট কোহলি এবং দীপিকা পাড়ুকোন।

রজনিকান্ত, অক্ষয়কুমারের পর বিরাট ও দীপিকাকে নিয়ে অ্যাডভেঞ্চার শো Man vs Wild -এর TRP অনেক বেড়ে যাবে এটি চোখ বন্ধ করে যে কেউ বলে দিতে পারবে । বন্য পরিবেশে কিভাবে এই বিখ্যাত ভারতীয় সেলিব্রেটিরা মানিয়ে নেবেন সেটি দেখার জন্য সারা পৃথিবী টি বির পর্দায় চোখ রাখবেন সে কথা বলা বাহুল্য ।

মন্তব্য
Loading...