সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নাতাশা নয়, শ্রদ্ধা কে প্রকাশ্যে প্রোপোজ করলেন বরুণ, দেখে নিন সম্পূর্ণ ভিডিও

সম্প্রতি সকলের সামনে নাতাশার বদলে অভিনেত্রী শ্রদ্ধা কপূরকে প্রোপোজ করলেন বরুণ ধাওয়ান।  কেন এমন কান্ড ঘটালেন বরুণ? জানা গেল, এটা নাকি একপ্রকার মজার ছলেই হয়েছে। গত ১৮ই ডিসেম্বর নাগাদ মুক্তি পেয়েছে বরুণ শ্রদ্ধা অভিনীত 'স্ট্রীট ড্যান্সার 3D'র অফিশিয়াল ট্রেলার। এই চলচ্চিত্রের প্রোমোশনের জন্যই বরুণ এবং শ্রদ্ধা এসেছিলেন রিয়্যালিটি শো 'ড্যান্স প্লাস ৩' এর মঞ্চে। এখানেই মজার ছলে শ্রদ্ধাকে গোলাপ ফুল দিয়ে প্রোপোজ করেন বরুণ। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- কিছুদিন আগেই জানা গিয়েছিল নতুন বছরে অর্থাৎ ২০২০তেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন বরুণ এবং নাতাশা। বরুণ একজন বলিউডের বিখ্যাত অভিনেতা অন্য দিকে নাতাশা একজন ফ্যাশান ডিজাইনার। বহুদিন ধরেই তাদের প্রেম নিয়ে জল্পনা চলছিল। তাদের বিবাহের তারিখকে কেন্দ্র করে একেক জনের কাছ থেকে একেক রকম খবর মিলছিল। কিন্তু সম্প্রতি সকলের সামনে নাতাশার বদলে অভিনেত্রী শ্রদ্ধা কপূরকে প্রোপোজ করলেন বরুণ ধাওয়ান।

কেন এমন কান্ড ঘটালেন বরুণ? জানা গেল, এটা নাকি একপ্রকার মজার ছলেই হয়েছে। গত ১৮ই ডিসেম্বর নাগাদ মুক্তি পেয়েছে বরুণ শ্রদ্ধা অভিনীত ‘স্ট্রীট ড্যান্সার 3D’র অফিশিয়াল ট্রেলার। এই চলচ্চিত্রের প্রোমোশনের জন্যই বরুণ এবং শ্রদ্ধা এসেছিলেন রিয়্যালিটি শো ‘ড্যান্স প্লাস ৩’ এর মঞ্চে। এখানেই মজার ছলে শ্রদ্ধাকে গোলাপ ফুল দিয়ে প্রোপোজ করেন বরুণ।

এই চলচ্চিত্রটি বহু প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। এই চলচ্চিত্রে বরুণ শ্রদ্ধা ছাড়াও রয়েছেন অতি পরিচিত ড্যান্সার প্রভু দেবা, পুনিত, ধর্মেশ, এছাড়াও দেখা যাবে নোরা ফতেহিকে। নোরা একজন বিখ্যাত বেলি ড্যান্সার হিসেবে অধিক পরিচিত। চলচ্চিত্রটির প্রধান গল্প নৃত্যকেন্দ্রিক।এই কারণে বিশেষ বিশেষ নৃত্যশিল্পীদের নিয়ে এই চলচ্চিত্রটি নির্মিত করা হয়েছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, দিব্যা খোসলা কুমার, কৃষাণ কুমার এবং লিজল ডিসুজা প্রমুখরা। চলচ্চিত্রটি মুক্তি পাবে ২৪শে জানুয়ারি, ২০২০।

মন্তব্য
Loading...