সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

‘মোগাম্বো খুশ হুয়া’; এবার বলিউড কাঁপাতে আসছে ‘মোগাম্বো’র নাতি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এবার বলিউড কাঁপাতে আসছেন মোগাম্বোর নাতি। বর্ধন পুরী। ‘ইয়ে সালি আশিকি’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। অর্থাৎ, বলিউড জগতে আসতে চলেছে একজন নতুন হিরো। চলতি বছরে বলিউডে অনেক স্টারকিড রাই নিজেদের ডেবিউ ছবি দিয়ে অভিনয় জীবন শুরু করেছেন, যেমন শ্রীদেবী কন্যা জাহ্নবী, সেফ আলি খানের কন্যা সারা আলি খান এবং চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে।

অন্যান্য স্টারকিডদের মত এবার বলিউডের ‘মোগাম্বো’ অমরেশ পুরীর নাতি বর্ধন পুরীও তার নতুন চলচ্চিত্র নিয়ে পা রাখছেন বলিউডে। সিনেমা জগতে আসার জন্য উৎসাহ পেয়েছেন তিনি তার ঠাকুরদা অমরেশ পুরীর কাছ থেকেই। তার কথায় ‘ আমার ঠাকুরদাই আমার অনুপ্রেরণা’। ঠাকুরদাই তাকে অভিনয় শিখিয়েছেন এবং কীভাবে অভিনয় দক্ষতা বাড়াবেন সেই পরামর্শও দিয়েছেন। ঠাকুরদার পরামর্শ ও আশীর্বাদ নিয়েই অভিনয় জীবন শুভারম্ভ করতে চলেছেন তিনি।

তার ঠাকুরদা অভিনেতা অমরেশ পুরী তাকে আরও বলেছেন যে, চলচ্চিত্র জগতে আসার আগে থিয়েটার করতেন। তিনি বলেছেন, বেশিরভাগ অভিনেতাই যারা ছোট পর্দা থেকে বড় পর্দায় আসেন তারা বড় পর্দায় আসার পর ছোট পর্দার কথা ভুলে যান। কিন্তু যখন সাকসেস পান না তখন ভেঙ্গে পড়েন। তাই যতই বড় অভিনেতা হওনা কেন, নিজের জায়গা ভুলে গেলে চলবেনা। ঠাকুরদার এই কথা মাথায় রেখেই নতুন জীবনের দিকে এগোবেন তিনি।

শোনা গেছে এই চলচ্চিত্রে তার বিপরীতে মুখ্য অভিনেত্রী থাকবেন শিবালিকা ওবেরয়।

মন্তব্য
Loading...