U-19 World Cup: মাত্র 172 রানে গুটিয়ে গেল পাকিস্তান এর ইনিংস, দুর্দান্ত ভারতের ছোটরা

আজ প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের ক্যাপ্টেন রোহেল নাজির। কিন্তু তার এই সিদ্ধান্ত থেকে এখন রীতিমতো ব্যাকফুটে পাকিস্তান। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- অনূর্ধ্ব 19 ওয়ার্ল্ড কাপ সেমি ফাইনালে আজ মুখোমুখি ভারত ও পাকিস্তান। আজ প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের ক্যাপ্টেন রোহেল নাজির। কিন্তু তার এই সিদ্ধান্ত থেকে এখন রীতিমতো ব্যাকফুটে পাকিস্তান।

টসে জিতে ব্যাট করতে গিয়ে শুরুতেই দুই উইকেট হারায় পাকিস্তান। মোহাম্মদ হুরাইরা ও ফাহাদ মুনির নিজেদের বাক্তিগত 4 এবং 0 রানে প্যাভিলিয়ন এ ফিরে যান। তারপর ইনিংসের হাল ধরেন হায়দার আলী এবং পাকিস্তানের ক্যাপ্টেন রোহেল নাজির। ক্যাপ্টেন রোহেল নাজির পাকিস্তান এর হয়ে সর্বোচ্চ 62 রান করেন এবং ওপেনিং ব্যাটসম্যান হায়দার আলী ব্যক্তিগত 56 রান করেন। এই দুজনের উল্লেখযোগ্য পারফর্মেন্স ছাড়া পাকিস্তানের ব্যাটিং এ বলার মতো তেমন কিছু আজ ছিল না।

অন্যদিকে ভারতীয় বোলারদের মধ্যে সুশান্ত মিশ্রা তিনটি, কার্তিক তাগি এবং রবি বিস্নই 2টি করে উইকেট নেন। ভারতের জেতার জন্য 173 রান করতে হবে। ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে ভালো ফর্মে রয়েছেন যশস্বী জাইসওাল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...