Ultimate magazine theme for WordPress.

বন্ধুকযুদ্ধে বাংলাদেশে দুই রোহিঙ্গা ডাকাত দম্পতি নিহত

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: রোহিঙ্গারা বিভিন্ন আলোচনার ইস্যুতে থাকা যেন শেষই হচ্ছে না। বাংলাদেশের কক্সবাজারের টেকনাফে গ্রেপ্তারের পর পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত দম্পতি নিহত হয়েছেন। গত রোববার লেদা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রশাসনের সূত্র মতে নিহতরা সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। ডাকাতিসহ নানা অপরাধে জড়িত অভিযোগে টেকনাফ থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এসব মামলায় তারা পলাতক ছিলেন। নিহত রোহিঙ্গারা টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত কাদের হোসেনের ছেলে দিল মোহাম্মদ (৩২) ও তার স্ত্রী জাহেদা বেগম (২৭)।

জানা যায়, শনিবার রাতে যৌথ বাহিনীর অভিযানে টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য দিল মোহাম্মদ ও তার স্ত্রী জাহেদা বেগমকে গ্রেপ্তার করা হয়।লেদা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় মোহাম্মদ শফিউল্লাহ নামের ডাকাত দলের আরেক সদস্য অস্ত্রসহ অবস্থান করছে- এমন খবরে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশ সদস্যদের লক্ষ্য করে তাদের সহযোগীরা গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। অন্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে দিল মোহাম্মদ ও জাহেদা বেগমকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এতে পুলিশের তিন সদস্য আহত হয়। তারা হলেন- এসআই নিজাম উদ্দিন, কনস্টেবল সুদর্শন দাশ ও শাহাদাত হোসেন।

মন্তব্য
Loading...