সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

মুম্বইয়ে ধরা পড়ল দুইজন জঙ্গি

0

পুলওয়ামা কাণ্ডের পর থেকেই দেশে জঙ্গি হামলার আশঙ্কা বেড়েছে। পুলওয়ামা কাণ্ডের পর দেশে আরও অনেক জায়গায় জঙ্গি আক্রমন ঘটেছে। শুধু তাই নয়, সারা দেশের মধ্যে মেট্রো শহরগুলিতে হামলার হুমকিও দিয়েছে সন্ত্রাসবাদের দল। তাই সারা দেশের মানুষ সতর্ক হয়েছে।

এর মধ্যে বুধবার সকালে মুম্বই শহরে দেখা গেলো দুই জঙ্গিকে। স্থানীয় এলাকার মানুষ তৎক্ষণাৎ খবর দেয় পুলিশ কে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তারা দেখেন যে মাথায় কাপড় বেঁধে, বুলেট প্রুফ জ্যাকেট পড়ে, পিঠে ব্যাগ নিয়ে দুইজন লোক ঘুরে বেড়াচ্ছে। তৎক্ষণাৎ তাদের আটক করেন পুলিশ। থানায় নিয়ে গিয়ে ভারতীয় দণ্ড বিধির ১৮৮ ধারা মামলা দায়েরও করেন।

এরপর শুরু হয় জেরা। জেরার মুখে পড়তেই বেড়িয়ে আসে অন্যরকম গল্প। পুলিশি জেরায় কাঁদতে কাঁদতে ঐ দুই যুবক বলে ওঠে যে তারা জঙ্গি নয়, চলচ্চিত্র অভিনেতা। ঋত্বিক রোশান এবং টাইগার শ্রফ অভিনীত নতুন একটি চলচ্চিত্রের শুটিংএর কারণে তারা চিত্রনাট্যর প্রয়োজনে জঙ্গি সেজেছিলেন। কিন্তু পুলিশ তাদের কথায় বিশ্বাস করেনি।

তাদের কথার সত্যতা যাচাই করার জন্য তারা শুটিং সেটে যান। সেখানে গিয়ে তারা জানতে পারেন যে, আরবাজ এবং বলরাম নামের ঐ দুই যুবক তাদের শুটিং সেটেরই দুইজন অভিনেতা। তখন পুলিশ জানায় যে, জঙ্গিদের মতো পোশাক পরে থাকার কারণে সন্দেহের বশে ঐ দুই যুবককে গ্রেফতার করেন তারা। সত্য জানার পর ঐ দুই যুবককে ছেড়ে দেয় পুলিশ।

মন্তব্য
Loading...