সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

দীর্ঘদিন পরে অক্ষয় সম্পর্কে গোপন তথ্য ফাঁস করলেন টুইঙ্কল খান্না

সম্প্রতি অক্ষয় পত্নী টুইঙ্কল খান্না সকলের সামনে আনলেন চাঞ্চল্যকর তথ্য। বিবাহের আগে তার মা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া কার কাছ থেকে শুনেছিলেন যে অক্ষয় নাকি গে। তাই তিনি তার একমাত্র মেয়েকে পরামর্শ দিয়েছিলেন যে বিয়ের আগে লিভ ইনে থেকে তবে অক্ষয়কে বিয়ে করতে।  মায়ের কথামতো তিনি বিয়ের আগে অক্ষয়ের সাথে লিভ ইনে থেকে নিশ্চিন্ত হয়ে তবেই অক্ষয়কে বিবাহের সিদ্ধান্ত নেন টুইঙ্কল।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের বিখ্যাত অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে সম্প্রতি এল এক চাঞ্চল্যকর অভিযোগ। তিনি নাকি গে। এমন তথ্য সবার সামনে আনলেন তার প্রিয়তমা পত্নী অভিনেত্রী টুইঙ্কল খান্না। গতকালই ছিল অক্ষয় পত্নী টুইঙ্কলের জন্মদিন। আর নিজের জন্মদিনে স্বামীকে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন তিনি।

গতকাল শুধু যে টুইঙ্কল খান্নার জন্মদিন ছিল তাই নয়, একই সাথে তার পিতা জনপ্রিয় অভিনেতা রাজেশ খান্নারও জন্মদিন ছিল। প্রতিবছরই এই দিনটি তাই টুইঙ্কলের কাছে বিশেষ দিন। এই দিনেই তিনি জানালেন যে, তার আর অক্ষয়ের বিবাহের আগে তার মা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া কার কাছ থেকে শুনেছিলেন যে অক্ষয় নাকি গে। তাই তিনি তার একমাত্র মেয়েকে পরামর্শ দিয়েছিলেন যে বিয়ের আগে লিভ ইনে থেকে তবে অক্ষয়কে বিয়ে করতে।

মায়ের কথামতো তিনি বিয়ের আগে অক্ষয়ের সাথে লিভ ইনে থেকে নিশ্চিন্ত হয়ে তবেই অক্ষয়কে বিবাহের সিদ্ধান্ত নেন টুইঙ্কল। উল্লেখ্য, ‘ইন্টারন্যাশনাল খিলাড়ী’ চলচ্চিত্রে অভিনয় করার সময় থেকেই তাদের প্রেম। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর অবশেষে বিবাহ করেন এই লাভ কাপল। অক্ষয় কুমারের শেষ চলচ্চিত্র ‘গুড নিউজ’ গত ২৭শে ডিসেম্বর মুক্তি পেয়েছিল। এই চলচ্চিত্রে তিনি ছাড়াও অভিনয় করেছেন করিনা কপূর, কিয়ারা আডবাণী এবং দিলজিত দসেঞ্জ।

মন্তব্য
Loading...