সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

২১শের নির্বাচনে তৃণমূলের নির্বাচনী স্লোগান কিং খানের সিনেমার নামে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ২০০৪ সালে মুক্তি পাওয়া শাহরুখ খানের জনপ্রিয় ছবি ‘ম্যায় হু না” কে আগামি বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রচারের হাতিয়ার করতে চলেছে । এমনিতেই কিং খান বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর । এবার তাঁর জনপ্রিয় ছবির নামকে পোস্টার করে দলের প্রস্তুতি শুরু হয়েছে ।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল বৃহস্পতিবার রাতে একটি পোস্টার টুইট করেছে । যে পোস্টার জুড়ে রয়েছে দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। তাঁর সামনে জনতা। আর সেই পোস্টারের মাথার উপর লেখা ‘ম্যায় হুঁ না।’ এই প্রচার পোস্টারের পিছনে যে প্রশান্ত কিশোরের মস্তিস্ক কাজ করছে তা বলার অপেক্ষা রাখে না ।

গত একুশে জুলাইয়ের মঞ্চ থেকে, দলের কর্মীদের আত্মবিশ্বাস বাড়াতে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘হাম হ্যায় না!’ তাঁর নিজস্ব স্টাইলে বলা সেই কথাই এবার তৃণমূলের নতুন ক্যাম্পেন হল।এর আগে অবশ্য বেশ কিছু ক্যাম্পেন তৈরি করা হয়েছিল দলের পক্ষ থেকে । যেমন,  ‘দিদিকে বলো’, ‘বাংলার গর্ব মমতা’, ‘বাংলার যুবশক্তি’ ইত্যাদি । এবার সেই তালিকায় যোগ হল তাদের নতুন কর্মসূচি ‘ম্যায় হু না’ ।

বিশেষজ্ঞ মহল ধারনা করছেন শাহরুখ খানের জনপ্রিয়তাকে কাজে লাগাতে তাঁর জনপ্রিয় ছবি ‘ম্যায় হু না’ কে কাজে লাগাতে চাইছে পি কে টিম । এই কারনেই  তৃণমূলের অফিশিয়াল টুইটারে ‘ম্যায় হুঁ না’র পোস্টার লঞ্চ করে বলা হয়েছে, “এই সময়ে দেশের মানুষ এক অনিশ্চয়তা ও উদ্বেগের মধ্যে দিয়ে যাচ্ছে। কেন্দ্রের বিজেপি সরকার এই পরিস্থিতিতে আমাদের ছাত্রদের আরও বিপদের মুখে ফেলে দিয়েছে। ছাত্রছাত্রীদের একটা নিরাপদ পরিবেশ নিশ্চিত করার জন্য এই জ্বলন্ত সমস্যা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সামনে এগিয়ে এসেছেন। তিনি সত্যিকারের প্রত্যেকের নেত্রী!”

মন্তব্য
Loading...