প্রকাশিত হল ‘রাগিণী এমএমএস রিটার্নস ২’ এর হাড় হিম করা ট্রেলার, নতুন রূপে সানি লিওনি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল ভৌতিক চলচ্চিত্র ‘রাগিণী এমএমএস রিটার্নস ২’ এর অফিশিয়াল ট্রেলার। এর আগেও রাগিণী সিরিজের দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছিল। যা দর্শকদের বিশেষ পছন্দ হয়েছিল। দুটি চলচ্চিত্রেই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিখ্যাত পর্ণস্টার সানি লিওনি। তবে এইবার সম্পূর্ণ নতুন ধরনের ভৌতিক কাহিনী নিয়ে নির্মিত হয়েছে রাগিণী ফ্রাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র ‘রাগিণী এমএমএস রিটার্নস ২’ ।

চলচ্চিত্রটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বরুণ সুদ এবং দিব্যা আগরওয়াল। বরুণ সুদ এমটিভির শো রোডিস এক্স২, স্প্লিটসভিলা সিজন ৯, এস অফ স্পেস ২ তে অংশগ্রহণ করেছিলেন এবং এই শো গুলির মাধ্যমে বিশেষ জনপ্রিয়তাও পেয়েছেন। অন্যদিকে দিব্যা আগরওয়াল ইন্ডিয়ান প্রিন্সেস ২০১৫ খেতাব জিতেছিলেন এবং তিনিও স্প্লিটসভিলা সিজন ১০ ও এস অফ স্পেস ২ তে অংশগ্রহণ করেছিলেন। এখান থেকেই তার স্টারডম বৃদ্ধি পায়। উল্লেখ্য, বরুণ এবং দিব্যা ব্যাক্তিগত ভাবে প্রেমের সম্পর্কে রয়েছেন।

ট্রেলারটি দেখলেই বোঝা যাচ্ছে যে, একদল বন্ধুবান্ধব মিলে ব্যাচেলর পার্টি পালন করতে পরিত্যাক্ত ভিক্টোরিয়া ভিলায় এসেছে। ঘটনাচক্রে ভিক্টোরিয়া ভিলা সম্পর্কে সমস্ত রহস্যর উদ্ঘাটন করতে সেখানে হাজির হন সানি লিওনি। হোটেলের ম্যানেজারের চরিত্রে থাকছেন বরুণ। ট্রেলার অনুযায়ী, বরুণের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে দেখা গিয়েছে দিব্যাকে। একই সঙ্গে অন্যান্য বন্ধুদেরও একে অপরের সঙ্গে উদ্যম যৌনলীলায় মেতে উঠতে দেখা গিয়েছে। এরপর প্ল্যানচেটের মাধ্যমে প্রেতাত্মাদের ডেকে বিপদের মুখে পড়বে পুরো দলটি। সব মিলিয়ে চলচ্চিত্রটি যে দর্শকদের মনে ধরবে সে কথা হলফ করে বলা যায়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...