আগামীকালের আবহাওয়ার খবর; আবারও হতে পারে শিলা বৃষ্টি, জানাচ্ছে আবহাওয়া দফতর

আবারও দেশে প্রবেশ করছে ঝঞ্ঝা। ফলে রাজ্যে যেমন বজায় থাকবে ঠাণ্ডা তেমনই উত্তর পশ্চিম ভারতে হবে প্রবল তুষারপাত। জানাচ্ছে আবহাওয়া দফতর। The storm is entering the country again. As a result, the heavy snowfall occurs in northwest India. just as it will be cold in kolkata. The weather office says.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবারও কিছুদিনের ইনিংস খেলতে ফের বাংলায় পা রাখল ঠাণ্ডা। ঝঞ্ঝার জেরে সকলে মনে করেছিল এই বুঝি একেবারে রাজ্য থেকে বিদায় নিয়েছে শীত। তবে সকলকে স্বস্তি দিয়ে আবারও বেশ ভালোভাবেই জাঁকিয়ে পড়েছে ঠাণ্ডা। এবং আগামী কয়েক দিন যে, এই অবস্থা বজায় থাকবে এমনটাই আগামীকালের আবহাওয়ার খবরে জানিয়েছে আবহাওয়া দফতর।

অনেকেই ভেবেছিল এবারে বুঝি পাকাপাকি ভাবে রাজ্য থেকে বিদায় নিয়েছে ঠাণ্ডা। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে আবারও বঙ্গে তীব্র হল ঠাণ্ডা। যদিও আপাতত বৃষ্টির কোনও সম্ভাবনা নেই তবে অল্প কুয়াশার সাথে আবারও জাঁকিয়ে পড়বে ঠাণ্ডা এবং বজায় থাকবে ৩-৪ দিন। কোলকাতায় যেখানে গতকাল সকালেরে দিকে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫.৬ ডিগ্রী সেলসিয়াস, সেখানে আজ তা হয়ে দাঁড়িয়েছে ১৩.৬ ডিগ্রী সেলসিয়াস। বাতাসে আদ্রতার পরিমাণ রয়েছে ৩৯-৯৩%।

তবে আগামীকালের আবহাওয়ার খবরে জানা যাচ্ছে যে, মঙ্গলবার হয়ত আরও একটি পশ্চিমী ঝঞ্ঝা ঢুকবে উত্তর পশ্চিম ভারতে। তার জেরে উত্তরাখণ্ড, হিমাচলপ্রদেশ, কাশ্মীরে প্রবল তুষারপাতের সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর। এর সাথে আরও জানা গেছে যে, আসামে হতে পারে শিলা বৃষ্টি। এছাড়া ওড়িশা, রাজস্থান, দিল্লী, হরিয়ানা, পাঞ্জাব, চণ্ডীগড়ে হতে পারে প্রবল শৈত্য প্রবাহ। এমনটাই পূর্বাভাষ দিয়েছে মৌসম ভবন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...