আগামীকালের আবহাওয়ার খবর, রয়েছে বৃষ্টিপাতের সম্ভাবনা

আগামীকাল কলকাতায় দিনে সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রী সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৬ ডিগ্রী সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমাণ থাকবে ৫৮ শতাংশ। সাথে বৃষ্টিপাতের সম্ভাবনা তো রয়েছে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- আগামীকালের আবহাওয়ার খবরে জানানো হয়েছে যে পশ্চিমী ঝঞ্জা এবং পূবালী হাওয়ার সংঘাতে ফের বৃষ্টিপাতের সম্ভবনার কথা। আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে, আগামীকাল দুপুরের পর থেকে দক্ষিন বঙ্গে বৃষ্টির সম্ভবনার কথা।

আগামীকাল কলকাতায় দিনে সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রী সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৬ ডিগ্রী সেলসিয়াস। বাতাসে আর্দ্রতার পরিমাণ থাকবে ৫৮ শতাংশ। বায়ুর গতিবেগ থাকবে ২ থেকে ১০ কিমি/ঘণ্টা। সূর্যোদয় হবে ৬.১৪ মিনিটে এবং সূর্যাস্ত হবে সন্ধ্যা ৫.২৮ মিনিটে।

আলিপুর আবহাওয়া দপ্তর থেকে জানানো হয়েছে, এই মুহূর্তে বঙ্গপোসাগর দিয়ে প্রচুর পরিমাণে জলীয় বাস্প রাজ্যে ঢুকছে। এদিকে ফের পশ্চিমী ঝঞ্জা এবং পূবালী হাওয়ার প্রভাবে বৃষ্টিপাতের সম্ভবনা দেখা দিয়েছে। আগামীকাল দুপুরের পর থেকে দক্ষিন বঙ্গে বৃষ্টিপাত হবে। তবে উত্তরবঙ্গে দার্জিলিং ছাড়া অন্য জেলাগুলিতে বৃষ্টিপাতের সম্ভবনা তেমন একটা নেই।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...