আগামীকালের আবহাওয়ার খবর; ঝঞ্ঝার ফলে বৃষ্টিপাতের জের কতদিন? জানালো আবহাওয়া দফতর

বৃষ্টিপাতের পরই আবারও ফিরে আসছে ঠাণ্ডা, এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর। The weather office said it was cold again after the rains.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আগামী ৪৮ ঘণ্টায় কোলকাতা সহ রাজ্যের অন্যান্য জেলায় হালকা থেকে মাঝারী বৃষ্টিপাতের সম্ভাবনার কথা আগামীকালের আবহাওয়ার খবরে জানিয়েছে আবহাওয়া দফতর। কাশ্মীরে ঢুকে আসা ঝঞ্ঝা এবং ঘূর্ণবাতের সংঘাতে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে তাতে শুক্রবার থেকে শনিবার রাত অবধি হালকা থেকে মাঝারী বৃষ্টির পূর্বাভাষ দিল আলিপুর আবহাওয়া দফতর।

তবে শীত এবং বৃষ্টির এই লুকোচুরি খেলায় আবারও বঙ্গে শীত বসাতে চলেছে তার শেষ কামড়। বৃষ্টি শেষে আবারও জাঁকিয়ে পড়তে চলেছে ঠাণ্ডা। আগামী রবিবার থেকে কিছুদিন বজায় থাকবে এই ঠাণ্ডা। যেখানে এই দুদিন তাপমাত্রার পারদ খুবই ওঠা নামা করছে, এবং সকালে এবং রাতে তাপমাত্রা একই থাকলেও বেলা বাড়ার সাথে সাথে তাপমাত্রা বেড়ে যাচ্ছে বেশ খানিকটা।

বৃষ্টি কাটতেই আবারও জাঁকিয়ে পড়বে ঠাণ্ডা। সর্বনিম্ন তাপমাত্রা ১৩-১৪ ডিগ্রীর আশেপাশে ঘোরাফেরা করবে। আবার তা ১০ ডিগ্রীতেও নামতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। আগামী ৪৮ ঘণ্টায় কোলকাতা এবং অন্যান্য জেলায় হালকা থেকে মাঝারী বৃষ্টিপাতের সম্ভাবনা থাকলেও ওড়িশা এবং ঝাড়খণ্ড সংলগ্ন এলাকায় অর্থাৎ দুই ২৪ পরগণা এবং মেদিনীপুরে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা আছে বলে আগামীকালের আবহাওয়ার খবরে জানা যাচ্ছে।

এছাড়াও দেশের অন্যান্য রাজ্যে যেমন পাঞ্জাব, হরিয়ানা, চণ্ডীগড়, দিল্লীতে ঘন কুয়াশার সাথে শৈত্য প্রবাহেরও পূর্বাভাষ দিয়েছে মৌসম ভবন। তবে রাজ্যে যে শীত আবারও ফিরে আসছে এমনটাই আগামীকালের আবহাওয়ার খবরে জানিয়েছে আবহাওয়া দফতর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...