সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আগামিকালের আবহাওয়ার খবর; জেনে নিন কেমন থাকবে আগামিকালের আবহাওয়া

কম হবে তাপমাত্রা। থাকবে শীতের আমেজ, জানালো আবহাওয়া দফতর। The temperature will be lower. There will be winter , says the weather office.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবারও নামছে তাপমাত্রার পারদ। ঝঞ্ঝা কাটিয়ে আবারও উত্তরে হাওয়া ঢুকছে রাজ্যে। ফলে সপ্তাহের শেষে অর্থাৎ শুক্রবার থেকে রবিবার পর্যন্ত থাকবে ঠাণ্ডা। সোমবার তাপমাত্রা যা ছিল আজ মঙ্গলবার তার থেকে কমেছে ৩ ডিগ্রী। আরও তাপমাত্রা কমবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

আগামিকালের আবহাওর পূর্বাভাষে জানানো হচ্ছে যে, মঙ্গল বুধবার নাগাদ তাপমত্রা কমবে ২-৩ ডিগ্রী এবং বৃহস্পতিবার তা আরও খানিকটা কমবে বলে মনে করা হচ্ছে। আবহাওয়ার পূর্বাভাষে আরও জানানো হয়েছে যে, পশ্চিমী ঝঞ্ঝার জেরে উত্তরবঙ্গ এবং দার্জিলিঙে বৃষ্টিপাতের সম্ভাবনা জারি হয়েছে। সিকিমেও হতে পারে বৃষ্টিপাত এবং তুষারপাত।

এছাড়া আগামিকালের আবহাওয়ার খবরে জানা যাচ্ছে যে, উত্তরবঙ্গের জেলা গুলিতে থাকবে ঘন কুয়াশা এবং দক্ষিণবঙ্গের জেলা গুলিতে থাকবে হালকা কুয়াশা। আবহাওয়া দফতর থেকে জানানো হচ্ছে যে, ঝঞ্জার কারণে আবহাওয়ার এই পরিবর্তন। ফলে সকালের দিকে ঠাণ্ডা থাকলেও বেলা বাড়লে বাড়ছে তাপমাত্রা। আর থাকছে ঘন কুয়াশা।

 

মন্তব্য
Loading...