সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আগামীকালের আবহাওয়ার খবর; দানা বাঁধছে ঝঞ্ঝা, তবেকি আবারও বদলাতে চলেছে আবহাওয়া!

আবারও তৈরি হয়েছে ঝঞ্ঝা। তবে এখনই তাপমাত্রার পারদ বাড়ছে না বাংলায়। The cyclone has been made again. However, the temperature is not increasing in Bengal now.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবারও পশ্চিমী ঝঞ্ঝার ইঙ্গিত দিল আবহাওয়া দফতর। তবে রাজ্য থেকে একেবারে বিদায় নিচ্ছে না ঠাণ্ডা, এমনটাই আগামীকালের আবহাওয়ার খবরে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। আগামী ৪৮ ঘণ্টায় তাপমাত্রার পারদ বেশ খানিকটা কমে যাবে বলে পূর্বাভাষ দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

পশ্চিমী ঝঞ্ঝা এবং ঘূর্ণবাতের রেশ কেটে যেতেই আবারও পরিষ্কার হয়েছে আকাশ। ফলে তাপমাত্রার পারদ বেশ কিছুটা নেমে গেছে। কিন্তু এই শীতের আমেজের স্থায়িত্ব মাত্র ৪৮ ঘণ্টা, এমনটাই আগামীকালের আবহাওয়ার খবরে জানিয়েছে আবহাওয়া দফতর।

আবারও একটি ঝঞ্ঝা ঘনীভূত হয়েছে আফগানিস্তানে। কিন্তু তার ফলে আবহাওয়ার পরিবর্তন খুব বেশী হবেনা বলে আগামীকালের আবহাওয়ার খবরে জানা গেছে। তবে বঙ্গে তাপমাত্রার পারদ আগামী ৪৮ ঘণ্টায় কম থাকলেও আসতে আসতে তাপমাত্রা বাড়বে, এমনটাই ইঙ্গিত দিয়েছে আবহাওয়া দফতর।

শুধু আফগানিস্তানেই নয়, মহারাষ্ট্র এবং কর্নাটকে তৈরি হয়েছে দুটি ঘূর্ণবাত। যার ফল স্বরূপ আগামী ৩-৪ দিন পশ্চিম ভারতের তাপমাত্রার পারদ প্রায় ৪ ডিগ্রী সেলসিয়াসের মত বাড়বে। এছাড়াও কুয়াশা থাকবে মধ্য, উত্তর-পশ্চিম এবং উত্তর-পূর্ব ভারতে। এছাড়াও আগামীকালের আবহাওয়ার খবরে জানানো হয়েছে যে, মধ্যপ্রদেশ, ওড়িশা, বিহার, পাঞ্জাব, ছত্তিশগড়ে চলবে শৈত্যপ্রবাহ।

মন্তব্য
Loading...