চিদম্বরমের জামিন নিয়ে অধীর চৌধুরীর টুইট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কংগ্রেস নেতা অধীর চৌধুরী চিদম্বরমের জামিন নিয়ে যে পোস্ট করেছেন তাতে নেটিজনরা বুঝে উঠতে পারছেন না তিনি কি বলতে চেয়েছেন । উল্লেখ্য সিবিআই (CBI) এর দায়ের করা আইএনএক্স মিডিয়া মামলায় গ্রেপ্তার করা হয়েছিল প্রাক্তন অর্থ মন্ত্রী পি চিদাম্বরমকে । মঙ্গলবার একলক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে চিদাম্বরমের জামিন মঞ্জুর করেছে সুপ্রিম কোর্ট ।তবে জামিন পেলেও এখনই স্বস্তির কিছু নেই এই প্রবীণ কংগ্রেস নেতার । কারন সুপ্রিম কোর্ট ব্যক্তিগত বন্ডে চিদাম্বরমের জামিন মঞ্জুর করলেও আগামী ২৪শে অক্টোবর পর্যন্ত ইডি-র  হেফাজতে থাকতে হবে প্রাক্তন অর্থ মন্ত্রীকে । শুধু পি চিদাম্বরম নন,  এই মামলায় চিদাম্বরমের ছেলে কার্তির বিরুদ্ধেও চার্জশিট গঠন করেছে সিবিআই ।

মঙ্গলবার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরম আইএনএক্স মিডিয়া মামলায় ব্যাক্তিগত ১ ল ক্ষ টাকার বিনিময়ে  সুপ্রিম কোর্টের জামিন পান । কিন্তু সুপ্রিম কোর্টের জামিন পাবার পরে কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী তার মতামত প্রকাশ করেছেন টুইটারে।

অধীর চৌধুরী তার টুইটারে বলেন,  “পি চিদাম্বরমের হেফাজতের বৃদ্ধি স্পষ্টতই প্রমাণ করে দিয়েছে যে, দিনের শেষে সত্যই বিরাজ করে, তিনি অপ্রতিরোধ্য”।

এই টুইট করার পরে নেটিজেনরাই হতভম্ব হয়ে পড়ে । অধীর চৌধুরী কী বলতে চাইছেন, তা জিজ্ঞাসা করেছেন কেউ কেউ। আবার কেউ কেউ অধীর চৌধুরীর অ্যাকাউন্ট হ্যাক হতে পারে বলে সন্দেহ করছেন । মোট কথা অধীরের টুইটের পর ঝড় বইতে শুরু করেছে সোশাল মিডিয়ায়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য