গ্রেপ্তার হলেন টলি নায়িকা রিমঝিম মিত্র

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গ্রেপ্তার হলেন টলিউডের খ্যাতনামা নায়িকা রিমঝিম মিত্র।বিজেপির যুবমোর্চার পৌরসভা অভিযানের সময় গ্রেপ্তার হন রিমঝিম মিত্র।

বুধবার বিজেপির যুবমোর্চার পৌরসভা অভিযানকে ঘিরে কোলকাতার চাঁদনিচক এলাকা হয়ে উঠেছিল একেবারে রণক্ষেত্র।আসন্য ভোটে নিজেদের জায়গাকে শক্ত করতে বিজেপি যেন উঠে পড়ে লেগেছে।কোলকাতার ডেঙ্গুর দুরাবস্থার চরম নিন্দায় সরব হয়ে বিজেপির যুবমোর্চার পৌরসভা অভিযান করে।কিন্তু সেই অভিযানকে রুখতে এগিয়ে আসে বিশাল পুলিশ বাহিনী।সুত্রের খবর অনুযায়ী প্রশাসনের কাছে আগেই খবর ছিল এই অভিযানের।কিন্তু কোনও ভাবেই অভিযান না রুখতে পেরে পুলিশ লাঠিচার্জ করে  যুবমোর্চার ওপর এবং তার সাথে জল কামানও চালায়। ফলে ছত্র ভঙ্গ হয়ে পরে অভিযান। অভিযানে সামিল ছিলেন অনেক নামজাদা ব্যাক্তিত্ব ,ছিলেন টলি অভিনেত্রী রিমঝিম মিত্র।পুলিশের হাতে গ্রেপ্তার হন তিনি। এই গ্রেপ্তারীর বিরুদ্ধে সরব হয় বিজেপি পার্টী।রুপা গাঙ্গুলি, লকেট এর পর বিজেপিতে প্রত্যক্ষ ভাবে যোগ দিতে দেখা যায় টলি অভিনেত্রী রিমঝিম মিত্রকে।তিনি যখন এই দলে যোগ দেন তখন প্রশ্ন উথেছিল তবে কি টলি পাড়া দুটো দলে ভাগ হয়ে গেছে?কেননা টলিউডের একঝাঁক তারকা যখন সক্রিয় ভাবে তৃণমূল পার্টী করতে ব্যাস্ত তখনই টলি পাড়ার কিছু ব্যাতিক্রমি ব্যাক্তিত্ব যোগ দেন বিজেপি দলে।রিমঝিম মিত্র তাদের মধ্যেই একজন।

এছাড়াও এই অভিযান ঘিরে আরও কিছু খবর উঠে আসে, জানা যায় পুলিশ কিছু বিচার না করেই মহিলাদের ওপর লাঠিচার্জ করে, যাতে অনেক কর্মী আহতও হন। তবে প্রশাসনের তরফে কোনও সঠিক রিপোর্ট পাওয়া যায়নি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...