আজকের আবহাওয়ার খবর; হবে কি বৃষ্টি না কেটে যাবে মেঘ, কি বলছে আবহাওয়া দফতর

আবারও ঝঞ্ঝার কারণে বদলে যাবে তাপমাত্রা। বাড়বে তাপমাত্রা এবং হতে পারে বৃষ্টিপাত। Again, the temperature will change due to the storm. The temperature will rise and the rainfall may increase.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বাড়ছে তাপমাত্রা, মাঘ শেষ হতে না হতেই যেনো বিদায় নিচ্ছে ঠাণ্ডা। এমনটাই মনে করছে সাধারণ মানুষ। তবে আবারও পশ্চিমী ঝঞ্ঝা এবং ঘূর্ণবাতের জেরে আবারও বিদায় নিয়েছে শীত। সকাল এবং রাতের দিকে ঠাণ্ডা থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে তাপমাত্রা, এর সাথে বৃষ্টিপাতের সম্ভাবনার কথাও আজকের আবহাওয়ার খবরে জানিয়েছে আবহাওয়া দফতর।

আজকের আবহাওয়ার খবরে জানা গেছে যে, বৃহস্পতিবার সকালে কোলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৬.৫ ডিগ্রী সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রী কম। আর সর্বনিম্ন তাপমত্রা ছিল ১৬.৫ ডিগ্রী সেলসিয়াস, যা একেবারেই স্বাভাবিক। এছাড়া বাতাসে আদ্রতার পরিমাণ সর্বোচ্চ ৯৬% এবং সর্বনিম্ন ৪১%। যেখানে গতকাল কোলকাতার সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.২ এবং ১৬.২।

আবারও জম্মু কাশ্মীরে ঢুকতে চলেছে পশ্চিমী ঝঞ্ঝা। যার জেরে কোলকাতা সহ পশ্চিমবঙ্গে থাকবে মেঘলা আকাশ এবং চড়বে তাপমাত্রার পারদ। এমনটাই জানা গেছে আজকের আবহাওয়ার খবরে। কোলকাতা, পশ্চিম এবং দক্ষিণের জেলাগুলিতে মেঘলা আকাশের সাথে বৃষ্টিপাতের সম্ভাবনার কথা আজকের আবহাওয়ার খবরে জানিয়েছে আবহাওয়া দফতর। তবে উত্তরবঙ্গে আপাতত বৃষ্টির কোনও সম্ভাবনা নেই বলে জানা গেছে। উত্তরবঙ্গে বৃষ্টিহীন শুকনো আবহাওয়ার পাশাপাশি থাকবে ঠাণ্ডা। তবে কোলকাতা এবং অন্যান্য জেলায় মেঘলা আকাশের সাথে সাথে বাড়বে তাপমত্রা।

 

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...