আজকের আবহাওয়ার খবর; আকাশ পরিষ্কার থাকলেও বৃষ্টির পূর্বাভাষ আবহাওয়া দফতরের

বসন্ত কালেও বৃষ্টির অকাল বোধন। সমস্যায় শহরবাসী। Precipitation of rain during spring. people are in trouble.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ শীতের বিদায় এবং বসন্তের আগমনের আগেই রাজ্য জুড়ে শুরু হয়েছে বৃষ্টির তাণ্ডব। তবে তিনদিন বৃষ্টি চলার পর আজ সকালে আকাশ পরিষ্কার থাকলেও বৃষ্টি হতে পারে বলে আজকের আবহাওয়ার খবর এ জানা গেছে। তবে সকালের এবং রাতের দিকে ঠাণ্ডার আমেজ থাকলেও বেলা বাড়লেই বাড়ছে তাপমাত্রার পারদ।

আজকের আবহাওয়ার খবর এ জানা গেছে যে, বিহার এবং ঝাড়খণ্ডে তৈরি হওয়া ঘূর্ণবাত এবং নিম্নচাপের কারণে প্রচুর পরিমাণে জলীয় বাস্প প্রবেশ করেছে স্থলভাগে। যার জেরেই শুরু হয়েছে এই বৃষ্টিপাত। আজকের আবহাওয়ার খবর এ উত্তরবঙ্গের তিন জেলায় বৃষ্টির পূর্বাভাষ অব্যাহত রয়েছে। দার্জিলিং, জলপাইগুড়ি এবং কালিংপং এ। দার্জিলিং এ প্রবল তুষারপাতের ইঙ্গিত দিয়েছে আবহাওয়া দফতর।

আজকের আবহাওয়ার খবর এ জানা গেছে যে, সোমবার থেকে রাজ্য জুড়ে যে বিক্ষিপ্ত বৃষ্টিপাত চলছে তার জেরে কোলকাতা এবং তার সংলগ্ন এলাকায় এবং রাজ্যের অন্যান্য জেলায় তাপমাত্রার পারদ কিছুটা কম ছিল। অনুভূত হচ্ছিল শীতের আমেজ। আজ কোলকাতার সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা হল যথাক্রমে ২৫ ডিগ্রী সেলসিয়াস এবং ১৬ ডিগ্রী সেলসিয়াস। তবে বেলা বাড়ার সাথে সাথে সর্বোচ্চ তাপমাত্রা ২৮ ডিগ্রী সেলসিয়াস হবে বলে আজকের আবহাওয়ার খবর এ জানা গেছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...