আজকের আবহাওয়ার খবর; জেনে নিন রাজ্য জুড়ে শুরু হওয়া বৃষ্টিপাতের মেয়াদ কতো দিন

রাজ্য জুড়ে শুরু হয়েছে বৃষ্টিপাত। চলবে শনিবার অবধি। তারপর আবার জাঁকিয়ে বসবে ঠাণ্ডা, জানালো আবহাওয়া দফতর। Rainfall has started all over the state. Runs until Saturday. Then it will be cool to sit again, the weather office said.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবহাওয়ার পূর্বাভাষ অনুয়ায়ী রাজ্য জুড়ে শুরু হয়ে গেছে বৃষ্টিপাত। সকাল থেকেই মেঘলা আকাশ এবং দফায় দফায় চলছে বৃষ্টি। সাধারণ মানুষের নাজেহাল অবস্থা। এমত অবস্থায় আবহাওয়া দফতর জানালো যে, আগামী শনিবার অবধি স্থায়ী হবে বৃষ্টি।

পুরো রাজ্যেই জারি হয়েছে বৃষ্টিপাতের সতর্কতা। পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, মেদিনীপুর, ঝাড়গ্রাম, মুর্শিদাবাদ, এবং গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলা গুলিতে হবে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি। জানালো আবহাওয়া দফতর। এছাড়া হিমালয় সংলগ্ন জেলাগুলিতে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সাথে হতে পারে শিলা বৃষ্টি। এছাড়াও থাকছে তুষারপাতের সম্ভাবনা।

আকাশ মেঘলা থাকার দরুন তাপমাত্রা বেড়েছে খানিকটা। কদিন তাপমাত্রা ১২ ডিগ্রীর কাছাকাছি থাকলেও আজ তা বেড়ে হয়েছে ১৫ ডিগ্রী সেলসিয়াস। সারাদিন থাকবে মেঘলা আকাশ। হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাষ। সাধারণ মানুষের মনে প্রশ্ন জেগেছে যে, তবে কি শীত আর পড়বে না। কিন্তু সেইসব চিন্তাকে সরিয়ে দিয়ে আবহাওয়া দফতর জানিয়েছে যে, নিম্নচাপ কেটে গেলেই আবারও জাঁকিয়ে পড়বে ঠাণ্ডা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...