আজকের আবহাওয়ার খবর; ফের তুমুল বৃষ্টির আশঙ্কা, জানালো আবহাওয়া দফতর

ঝঞ্ঝার কারণে ফের সাময়িক বিদায় শীতের এবং আগমন ঘটলো বৃষ্টির। থাকবে ৩ তিন, জানালো আবহাওয়া দফতর। Due to the storm, the departure of winter temporarily and the arrival of rain.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবারও পশ্চিমী ঝঞ্ঝা এবং ঘূর্ণবাতের ফলে আবহাওয়ার আমূল পরিবর্তন হয়ে গেছে। সকাল থেকেই হালকা কুয়াশা এবং সাথে হালকা মেঘলা আকাশ তাপমাত্রার পারদ বাড়িয়ে দিয়েছে কিছুটা। তবে আজকের আবহাওয়ার খবরে আবহাওয়া দফতর জানিয়েছে যে, কোলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় হতে পারে হালকা এবং বিক্ষিপ্ত বৃষ্টিপাত।

আজ বৃষ্টির পূর্বাভাষ রয়েছে দক্ষিণের এবং পশ্চিমের জেলাগুলিতে। অর্থাৎ বাঁকুড়া, পুরুলিয়া, মেদিনীপুর, ঝাড়গ্রাম, বর্ধমান, ওড়িশা এবং ঝাড়খণ্ড সংলগ্ন জেলা গুলিতে হালকা থেকে মাঝারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আগামী ২৪ ঘণ্টায় এই সব জেলা গুলিতে বজ্র বিদ্যুৎ সহ বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। শুক্র এবং শনিবার কোলকাতায় বৃষ্টিপাতের সম্ভাবনার কথা আজকের আবহাওয়ার খবরে জানিয়েছে আবহাওয়া দফতর।

যেখানে কোলকাতায় বৃহস্পতিবার এবং বুধবার সর্বনিম্ন এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিল ১৬.৫ এবং ২৬.৫ ডিগ্রী সেলসিয়াস। সেখানে আজ সকালে তা দাঁড়িয়েছে সর্বোচ্চ ২৪ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিম্ন ১৭ ডিগ্রী সেলসিয়াস। ঝঞ্ঝার আগমনে তাপমাত্রা বেড়ে গেছে খানিকটা। ঝঞ্ঝা এবং পুবালী বাতাসের সংঘর্ষে শুধু কোলকাতা এবং রাজ্যের অন্যান্য জেলাতেই ৩ দিন ধরে বৃষ্টিপাতের পূর্বাভাষ দেয়নি আবহাওয়া দফতর। এর সাথে উত্তর পশ্চিম এবং মধ্য ভারতেও হালকা বৃষ্টি এবং তুষার পাতের সম্ভাবনার কথা আজকের আবহাওয়ার খবরে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...