আজকের আবহাওয়ার খবর; মেঘলা আকাশ, তবে কি আজ ভাসতে চলেছে শহর কোলকাতা !

সকাল থেকেই মেঘলা আকাশ, তবে কি পূর্বাভাষ সত্যি করে হতে চলেছে বৃষ্টিপাত? Cloudy sky since morning, but is the forecast really going to rain?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সকাল থেকে মেঘলা আকাশ। গতকাল আবহাওয়ার পূর্বাভাষ অনুযায়ী কোনও কোনও জায়গায় বৃষ্টিপাত হলেও শহর কোলকাতাতে সে রকম বৃষ্টিপাত হয়নি। তবে আজ কোলকাতা এবং সংলগ্ন এলাকাতে বৃষ্টিপাত হবার পূর্বাভাষ আছে বলে আজকের আবহাওয়ার খবরে জানানো হয়েছে।

ঝঞ্ঝা এবং ঘূর্ণবাতের জন্য যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে সে ক্ষেত্রে মূলত ওড়িশা এবং ঝাড়খণ্ড সংলগ্ন এলাকাতে অর্থাৎ মেদিনীপুর, ঝাড়গ্রাম, এবং মূলত দক্ষিণবঙ্গে আজ বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাষ দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে কোলকাতা এবং অন্যান্য জেলাতে হালকা থেকে মাঝারী বৃষ্টিপাতের কথা আজকের আবহাওয়ার খবরে জানা গেছে।

আলিপুর আবহাওয়া দফতর থেকে আরও জানানো হয়েছে যে, সকাল এবং রাতের তাপমাত্রা পরিবর্তন হবে অর্থাৎ তাপমাত্রা বেশ খানিকটা কম থাকবে। তবে বেলা বাড়ার সাথে সাথে তাপমাত্রা খানিকটা বাড়বে। এছাড়া আজকের আবহাওয়ার খবরে জানা যাচ্ছে যে, ৯ তারিখের পর থেকে তাপমাত্রার পারদ বেশ খানিকটা অর্থাৎ ২-৩ ডিগ্রী নেমে যাবে। আজ কোলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ২৪ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ১৫ ডিগ্রী সেলসিয়াস।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...