সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

জেনে নিন আজকের সোনার দাম

গত সপ্তাহেই সোনার দামের অবিশ্বাস্য পতন ঘটেছিল, তবুও বহুদিন ধরেই সোনার দামের হেরফের ঘটে চলেছে। তাই বিয়ের মরসুমে রোজকার সোনার দাম জানা বিনিয়োগকারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-রোজকার সোনার দামের কতটা পরিবর্তন ঘটছে তা জানা সকলের জন্য আবশ্যিক। বিশেষ করে যারা পুত্র বা কন্যার বিবাহের পরিকল্পনা করছেন এবং বিনিয়োগকারীদের জন্যও সোনার দাম জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। সোনার মতো মূল্যবান ধাতু যাচাই করে কিনে নেওয়ার সাথে সাথে হলমার্ক যুক্ত খাঁটি সোনার ব্যাপারটি সকলেরই জানা। আজকের সোনার দামের কতটা পরিবর্তন হয়েছে আসুন জেনে নেওয়া যাক।

আজ কলকাতায় ২২ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম ৩৮৫০ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৩০, ৮০০ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৩৮, ৫০০ টাকা, ১০০ গ্রাম সোনার দাম ৩, ৮৫, ০০০ টাকা। গতকাল ২২ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম ছিল ৩৮৪৯ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩০, ৭৯২ টাকা, ১০ গ্রাম সোনার দাম ছিল ৩৮, ৪৯০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৮৪, ৯০০ টাকা।

অপরদিকে, ২৪ ক্যারেট হিসেবে আজ ১ গ্রাম সোনার দাম ৩৯৯০ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩১, ৯২০ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৩৯, ৯৯০ টাকা, ১০০ গ্রাম সোনার দাম ৩, ৯৯, ০০০ টাকা। গতকাল ২৪ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম ছিল ৩৯৮৯ টাকা, ৮ গ্রাম সোনার দাম ছিল ৩১, ৯১২ টাকা, ১০ গ্রাম সোনার দাম ছিল ৩৯, ৮৯০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৯৮, ৯০০ টাকা।

অর্থাৎ প্রতিক্ষেত্রে ১ গ্রাম হিসেবে সোনার দাম গতকালের চেয়ে ১ টাকা বেড়েছে। ৮ গ্রাম হিসেবে বেড়েছে ৮ টাকা। ১০ গ্রাম হিসেবে বেড়েছে ১০ টাকা, ১০০ গ্রাম হিসেবে বেড়েছে ১০০ টাকা।

মন্তব্য
Loading...