জেনে নিন আজকের সোনার দাম

রোজকার সোনার যে দামের হেরফের ঘটে থাকে তার ওপর নির্ভর করেই সকলে সোনা কিনতে যায় তাছাড়া বিনিয়োগকারীদের জন্য রোজকার সোনার দামের পরিবর্তনের পরিমাণ জানা অত্যন্ত আবশ্যিক।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-সোনার দাম জানা প্রত্যেকটি মানুষের জন্যই বিশেষ গুরুত্বপূর্ণ। কেউ কেউ মেয়ে বা ছেলের বিয়ের কারণে সোনার গহনার দাম জানতে আগ্রহী হয়ে থাকে, আবার কেউ কেউ ভবিষ্যতের কথা ভেবে আগে থেকে কিছু সোনার গহনা বা সোনা সঞ্চয়ের জন্য সোনার গহনার দাম জানতে চায়। রোজকার সোনার যে দামের হেরফের ঘটে থাকে তার ওপর নির্ভর করেই সকলে সোনা কিনতে যায় তাছাড়া বিনিয়োগকারীদের জন্য রোজকার সোনার দামের পরিবর্তনের পরিমাণ জানা অত্যন্ত আবশ্যিক।

২২ ক্যারেট হিসেবে আজকের কলকাতায় ১ গ্রাম সোনার দাম ৩৯৪০ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩১, ৫২০ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৩৯, ৪০০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম ৩, ৯৪, ০০০ টাকা। গতকাল ১ গ্রাম সোনার দাম ছিল ৩৯৩৯ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩১, ৫১২ টাকা। ১০ গ্রাম সোনার দাম ছিল ৩৯, ৩৯০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৯৩, ৯০০ টাকা।

২৪ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম আজ ৪০৮০ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩২, ৬৪০ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৪০, ৮০০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ৪, ০৮, ০০০ টাকা। গতকাল ১ গ্রাম সোনার দাম ছিল ৪০৭৯ টাকা, ৮ গ্রাম সোনার দাম ছিল ৩২, ৬৩২ টাকা, ১০ গ্রাম সোনার দাম ছিল ৪০, ৭৯০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৪, ০৭, ৯০০ টাকা।

গতকালের তুলনায় আজ প্রতিক্ষেত্রে ১ গ্রাম হিসেবে সোনার দাম বেড়েছে ১ টাকা। ৮ গ্রাম সোনার দাম বেড়েছে ৮ টাকা। ১০ গ্রাম সোনার দাম বেড়েছে ১০ টাকা। ১০০ গ্রাম হিসেবে সোনার দাম বেড়েছে ১০০ টাকা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...