সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

একনজরে জেনে নিন আজকের বাজারে সোনার দাম

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ– শুরু হয়েছে বিয়ের মরশুম, আর এর সাথেই পাল্লা দিয়ে প্রতিনিয়ত সোনার দাম ওঠা নামা করছে। অর্থনৈতিক মন্দার কারণে বাজারজাত দ্রব্যের পাশাপাশি প্রত্যেক দ্রব্যের দাম বেড়েই চলেছে। তেমনি সোনার দামেরও হেরফের ঘটেই থাকে। তবে শুধুমাত্র বিয়ের জন্যই নয়, সোনার দাম বিনিয়োগকারীদের জন্য সোনার মতো মূল্যবান ধাতু কেনার জন্য প্রয়োজন সঠিক বিবেচনা। তাই আসুন জেনে নিই আজকের বাজারে সোনার দাম কেমন।

২২ ক্যারেট হিসাবে প্রতি ১ গ্রাম সোনার দাম ৩, ৭২৪ টাকা। ৮ গ্রাম সোনার দাম ২৯, ৭৯২ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৩৭, ২৪০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম ৩, ৭২, ৪০০ টাকা। গতকাল ২২ ক্যারেট হিসেবে সোনার দাম ছিল ১ গ্রামের জন্য ৩৭২৪ টাকা, ৮ গ্রামের দাম ২৯, ৭৯২ টাকা, ১০ গ্রামের দাম ছিল ৩৭, ২৪০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৭২, ৪০০ টাকা।

২৪ ক্যারেট হিসেবে প্রতি ১ গ্রাম সোনার দাম আজ ৩, ৮৬৪ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩০, ৯১২ টাকা। ১০ গ্রাম হিসেবে সোনার দাম ৩৮, ৬৪০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ৩, ৮৬, ৪০০ টাকা। গতকালও ২৪ ক্যারেট হিসাবে সোনার দাম একই ছিল। অর্থাৎ কাল এবং আজকের সোনার দামের কোনও হেরফের ঘটেনি। অতএব পাকা সোনা হোক বা গহনা সোনা আজকের সোনার বাজার দর জেনে নিয়ে এবার আপনি অনায়াসে কিনতে পারেন সোনা।

মন্তব্য
Loading...