সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

জেনে নিন আজকের সোনার দাম

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিয়ের মরসুমে সোনার গহনার দাম জানা প্রত্যেকের কাছেই সমান ভাবে গুরুত্বপূর্ণ। সোনার দাম আগে থেকে জেনে নিলে বাজারে গিয়ে সোনার দাম নিয়ে ঠকতে হয়না মানুষকে। তাছাড়া হলমার্ক যুক্ত খাঁটি সোনা কিনতে গেলেও আগে থেকে সোনার দাম জানা দরকার। বিনিয়োগকারীদের জন্য সোনার দামের হেরফের ঠিক কতটা এবং রোজকার সোনার দামের কতটা পরিবর্তন ঘটছে তা জানা অত্যন্ত প্রয়োজন।

আজ শহর কলকাতায় ২২ ক্যারেট হিসেবে ১ গ্রাম সোনার দাম ৩৭৫৩ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩০, ০২৪ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৩৭, ৫৩০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ৩, ৭৫, ৩০০ টাকা। গতকাল ২২ ক্যারেট হিসাবে ১ গ্রাম সোনার দাম ছিল ৩, ৭৫২ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩০, ০১৬ টাকা, ১০ গ্রাম সোনার দাম ছিল ৩৭, ৫২০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৭৫, ২০০ টাকা।

২৪ ক্যারেট হিসাবে ১ গ্রাম সোনার দাম ৩৮৯৩ টাকা। ৮ গ্রাম সোনার দাম ৩১, ১৪৪ টাকা। ১০ গ্রাম সোনার দাম ৩৮, ৯৩০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ৩, ৮৯, ৩০০ টাকা। গতকাল ২৪ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম ছিল ৩৮৯২ টাকা। ৮ গ্রাম সোনার দাম ছিল ৩১, ১৩৬ টাকা। ১০ গ্রাম সোনার দাম ছিল ৩৮, ৯২০ টাকা এবং ১০০ গ্রাম সোনার দাম ছিল ৩, ৮৯, ২০০ টাকা।

অর্থাৎ গতকালের চেয়ে আজ সোনার দাম বেশী। আজ ১ গ্রাম হিসাবে সোনার দাম বেড়েছে ১ টাকা। ৮ গ্রাম হিসাবে সোনার দাম বেড়েছে ৮ টাকা। ১০ গ্রামের হিসাবে সোনার দাম বেড়েছে ১০ টাকা এবং ১০০ গ্রাম হিসাবে সোনার দাম বেড়েছে ১০০ টাকা।

মন্তব্য
Loading...