সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

TikTok ভিডিওকে কেন্দ্র করে ঘটল সংঘর্ষ, আহত ৪ জন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বর্তমান যুগে ছোটো থেকে বড় সব বয়সের মানুষরাই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকে। একের পর এক নতুন সোশ্যাল অ্যাপের জগতে ডুবে থাকছে সবাই।এমনই একটি শীর্ষস্থানীয় সোশ্যাল অ্যাপ হল TikTok। এই অ্যাপের দ্বারা বিভিন্ন গানের সাথে অথবা ডায়ালগের সাথে নিজেদের মুখ মিলিয়ে নানা অঙ্গভঙ্গি করে ভিডিও ছাড়া হয়। এই অ্যাপের দ্বারা বহু মানুষ আলাদা পরিচিতিও পেয়েছে। অনেকে রাতারাতি সেলিব্রিটিও হয়ে উঠেছেন TikTok ভিডিও বানিয়ে। এককথায় বলা চলে এই মুহূর্তে ভারতে রমরমিয়ে চলছে TikTok।

কিন্তু এই TikTok দ্বারা একদিকে যেমন বহু মানুষ বিশেষ পরিচিতি লাভ করেছে, তেমনই আজ এই TikTokএর কারণেই মৃত্যুমুখী চারজন মানুষ। একটি সুত্রে খবর, সোমবার দুপুর ১টার দিকে দিল্লীর আগরনগর নামে একটি জায়গায় এই ঘটনা ঘটে। একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান উপলক্ষ্যে দুটি দল মিলে এই ঘটনা ঘটায়। জানা গিয়েছে প্রথম দলটি TikTok ভিডিও শুট করছিল এমন সময় দ্বিতীয় দল সেখানে এসে তাদের ভিডিও করতে বারণ করে। এরপর দুই দলের মধ্যে শুরু হয় বচসা। অবশেষে অবস্থার বাড়বাড়ন্ত ঘটে। দুইদলের মধ্যে লেগে যায় মারপিট। ব্যাপারটি এতটাই বেগতিক হয়ে যায় যে গুলি চালানো হয়, যার জেরে চারজন আহত হয়ে পরে।

এরপর পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসে আহতদের স্থানীয় চিকিৎসালয়ে নিয়ে যায়। পুলিশ জানায় যে ওই দুই দলের মধ্যে একদল জুয়ারি ছিল। আহতদের অবস্থা এখনও আশঙ্কাজনক।

মন্তব্য
Loading...