টুইট বার্তায় সাবেক পর্নো তারকা সানি লিওনকে ধর্ষনের হুমকি

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সাবেক পর্নো তারকা হলেও হলেও সমালোচনা যেন পিছন ছাড়ে না। বর্তমানে সিনেমায় অভিনয় করলেও সার্বে পর্নো তারকা হিসাবে তার পরিচিতি। বর্তমানে ভারতে বসবাসকারী এই অভিনেত্রীকে নানা ধরনের খারাপ অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হচ্ছে।

পূর্বে সাবেক এই পনোর্ তারকা সাইবার আক্রমনের শিকার হলেও এবার টুইটারে তাকে একজন ধর্ষনের হুমকি দেন। হুমকিদাতা শুধু ধর্ষনের হুমকি দিয়ে শেষ করেন তিনি সানি লিওনকে বাড়িতে এসে ধর্ষন করবেন তার হুমকি দেন। এ হুমকিতে সানি ভীষন ভীত হয়ে যান। এমনকি নিজের বাড়ির দরজা খুলতে ভয় পান।

সাবেক পর্নো তারকা সানি লিওন সাইবার হয়রানির বিষয়ে সচেতনতা তৈরি করার জন্য একটি এনজিওর সাথে যুক্ত। তিনি মনে করে অল্প বয়সি ছেলে-মেয়েরা হয়রানির শিকার হয়ে হতাশায় ভোগে। তাদের কেউ কেউ আত্মহত্যার পথ বেছে নেন। আমরা সবাই চাইলেই এ বিষয়ে সচেতনতা তৈরি করতে পারি।

প্রসঙ্গত ২০০৯ সালে ড্যানিয়েলের সাথে সানি লিওনের বিয়ে হয়। কিছুদিন আগে সন্তান দত্তক নিয়েছেন। দত্তক নেওয়া সন্তান নিশার বয়স এখন দুই বছর। চলতি বছরের জুলাইয়ে সানি ও ড্যানিয়েল দম্পতি নিশা নামের শিশুটিকে মহারাষ্ট্রের লাতুর গ্রাম থেকে দত্তক নিয়েছেন।

সাবেক পর্নো তারকা সানি লিওনের স্বামী কাজের কারনে বিদেশ থাকায় তিনি আরো অস্বস্তিতে ছিলেন। এসময় দরজায় কেউ বেল বাজালে এক হাতে ছুরি নিয়ে দরজা খুলতেন। সানি লিওন জানান, অনলাইন এবং নানা মাধ্যম থেকে হুমকি পেতেন তিনি। কিন্তু হুমকিদাতাকে সামনে থেকে দেখেননি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য