এবারে অনলাইনেও পাওয়া যাবে মদ

এবারে ই-কমার্স প্ল্যাটফর্মকে ব্যবহার করে দেশে মদ বিক্রিকে আরও সহজ করতে চলেছে ইন্টারন্যাশানাল স্পিরিটস অ্যান্ড ওয়াইন অ্যাসোসিয়েশান অফ ইন্ডিয়া।This time, the International Spirits and Wine Association of India is going to simplify the sale of alcohol by using the e-commerce platform.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবারে ভারতে ই-কমার্স প্ল্যাটফর্ম চালু করতে চলেছে ইন্টারন্যাশানাল স্পিরিটস অ্যান্ড ওয়াইন অ্যাসোসিয়েশান অফ ইন্ডিয়া। অর্থাৎ এবার আর নেই কোনও ড্রাই ডে বা নেই লুকিয়ে মদের দোকানে গিয়ে মদ কেনার ঝামেলা। এবারে ঘরে বসে অনলাইনে অর্ডার করলেই ঘরে পৌঁছে যাবে মদ।

ভারতে খুব তাড়াতাড়িই ই-কমার্স প্ল্যাটফর্ম চালু করবে অ্যালকোহল ইন্ডাস্ট্রি। যেহেতু GST বাদে দেশের বিভিন্ন রাজ্য গুলির আয়ের অন্যতম উৎস হল এই অ্যালকোহল ইন্ডাস্ট্রি। আর বর্তমানে ডিজিটাল প্ল্যাটফর্ম যেহেতু মানুষের কাছে বেশী গ্রহণযোগ্য তাই এই ই-কমার্স প্ল্যাটফর্ম কেই মদ বিক্রির জন্য বেছে নিয়েছে এই অ্যালকোহল ইন্ডাস্ট্রি।

রাজ্যগুলি যে এই উদ্যোগে সায় দেবে তা বলাই বাহুল্য। রাজ্যের রাজস্ব আদায়ের এই পথকে আরও প্রসস্থ করতে আগ্রহ প্রকাশ করেছে কর্ণাটক সরকার। তবে দেশের অন্যান্য রাজ্যে এই পরিকল্পনা কতোটা গৃহীত হবে সেই বিষয় এখনও পরিষ্কার নয়। তবে কবে নাগাদ এই প্রক্রিয়া চালু হবে তা এখনও সঠিক ভাবে জানা যায়নি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...