এবার বারাসাত কোর্টে জামিনের আবেদন করলেন রাজীব কুমার; সম্ভাব্য শুনানি আগামীকাল

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ রাজীব কুমারকে নিয়ে সি বি আই-এর টানা পড়েন চলছে ত চলছেই । রবিবার ছুটির দিন নবান্নে গিয়ে চিঠি ধরিয়ে দিয়ে এসেছে সি বি আই আধিকারিকরা । আদালত জানিয়েছে  রক্ষাকবচ আর থাকছে না কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের। তারপরেই সিবিআই-এর তরফে তাঁকে হাজিরার নোটিসও পাঠানো হয়েছে। কিন্তু হাইকোর্টের এই নির্দেশের পর থেকেই খোঁজ নেই রাজীব কুমারের। কিন্তু এত সবের মধ্যে হটাত খবর পাওয়া গেল বারাসাত আদালতে আগাম জামিনের জন্য আবেদন করেছেন প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার ।

সিবিআই সূত্রে খবর, শনিবার বিকেলে বারাসাতের  বিশেষ আদালতে জামিনের জন্য আবেদন করেন রাজীব কুমার । কিন্তু মনে হচ্ছে সি বি আই ছেড়ে কথা বলবে না । কারন  সেই আবেদনের কপি  সিবিআই-এর হাতে পড়ার সাথে সাথেই সি বি আই জানিয়েছে এই আবেদনের বিরোধিতা করবে । সি বি আই থেকে আদালতের কাছে আবেদন করা হবে,  যাতে জামিন অযোগ্য ধারায় কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা যায় । সিবিআই-এর তরফে জানানো হয়েছে, যে যে কারণ দেখিয়ে জামিনের আবেদন করেছেন রাজীব কুমার, সেইসব কারণের বিরুদ্ধে যুক্তি সাজাচ্ছেন সিবিআই আধিকারিকরা। তারপর তা একটা রিপোর্টের আকারে আদালতে পেশ করা হবে। রাজীব কুমারকে নিজেদের হেফাজতে নেওয়ার একাধিক কারণ রয়েছে বলেই দাবি করেছেন সিবিআই আধিকারিকরা।

হাই কোর্ট থেকে রাজীব কুমারের ঊপর থেকে রক্ষা কবজ তূলে নেবার পর,  শনিবার সিজিও কমপ্লেক্সের সিবিআই দফতরে হাজিরা দেওয়ার নোটিস দেওয়া হয়েছিল রাজীব কুমারকে। কিন্তু রাজীব কুমার হাজিরা দেওয়া তো দূরের কথা,  তাঁর ফোনও বন্ধ বন্ধ করে দেন। তবে তিনি ই মেল করে সি বি আই কে জানিয়ে দেন আগামী এক মাসের মধ্যে তিনি হাজিরা দিতে পারবেন না । এই পরিস্থিতিতে সোমবার ফের বেলা ২টোর সময় সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে রাজীব কুমারকে। সিবিআই সূত্রে খবর, এ দিন রাজীব কুমার হাজিরা না দিলে তিনি আদালতের নির্দেশ অমান্য করেছেন, এই যুক্তিই খাড়া করবে সিবিআই ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...