সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ইয়ার্কি ! তাও আবার করোনাভাইরাসকে নিয়ে ! এবার ট্রোলের শিকার হলেন পরিণীতি চোপড়া

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনাভাইরাসকে নিয়ে ভিডিও পোস্ট করেছিলেন বলিউডের রাখি সাওয়ন্ত এবং নিজেকে হাসির খোরাকও করেছিলেন । এবার করোনাভাইরাস নিয়ে ফটোশুট করতে গিয়ে বিপাকে পড়লেন বলিউডের অভিনেত্রী পরিণীতি চোপড়া । করোনাভাইরাসকে নিয়ে তিনি জনসচেতনতা বাড়াতে চেয়েছিলেন, কিন্তু তার ফল হয়েছে ঠিক উলটো । সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রোলের শিকার হলেন তিনি ।

সারা বিশ্ব এখন আতঙ্কে ভুগছে নোবেল করোনাভাইরাসকে নিয়ে । চীনে মহামারীর আকার ধারন করেছে এই ভাইরাসের প্রভাবে । বাইরে থেকে কোন জাহাজ বন্দরে ঢুকতে চাইলে সেই দেশের সরকার আঁটকে দিচ্ছে, যদি করোনাভাইরাসে আক্রান্ত কোন যাত্রী জাহাজে থেকে থাকে, এই ভয়ে । এরই মধ্যে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া সোশ্যাল মিডিয়ার সাহায্যে চেয়েছিলেন তার ভক্তদের সতর্ক এবং সাবধান করতে । কিন্তু কপাল খারাপ । ভক্তরা ঠিক বুঝতে পারেনি অভিনেত্রী ঠিক কি করতে চাইছেন ? ফলে হয়ে গেলেন হাসির পাত্র ।

সম্প্রতি পরিণীতি চোপড়া তার টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেন । সেখানে  যে ছবি তিনি দিয়েছেন, তাতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে ক্যাজুয়াল শার্ট এবং নীল ডেনিম প্যান্ট । করোনাভাইরাসের জন্য সাদা মাস্কে ঢাকা তার মুখ। সেখানে তিনি লিখেছেন, Sad, but I guess this is the situation now. Stay safe guys (“স্যাড, কিন্তু বর্তমান পরিস্থিতি এমনটাই।”)  কিন্তু পরিণীতি চোপড়ার করোনাভাইরাস নিয়ে এই সতর্কবার্তা প্রকৃতপক্ষে পুরোটাই মাঠে মারা গেল । কারন এই পোস্টটি করার সাথে সাথে তার ভক্তদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া শুরু হয় ।

এই পোস্টটি করার সাথে সাথে তার ভক্তদের মধ্যে অসন্তোষ দেখা দেয় । ভক্তরা সেখানে কমেন্ট এবং রি-টুইট করতে থাকেন । দেখে নিন ভক্তদের কমেন্টসগুলি ঠিক কেমন ছিল !

মন্তব্য
Loading...