এবার সত্যি সত্যি নিক জোনাসের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি

সোফি তাঁর আর জো জোনাসের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন যে, 'হ্যাপিনেস বিগিনস উইথ ইউ বাব'। লিখে একটি গোলাপ ফুলের স্টিকার দিয়েছেন। এই পোস্ট দেখে অনেকেই মনে করেছেন যে তাদের ব্রেক আপ হয়েছে বা কিছু কিন্তু পরে জানা যায় প্রথম সন্তানের বাবা মা হতে চলেছেন সোফি এবং জো। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-হলিউড তারকা নিক জোনাস খুব শীঘ্রই কাকা হতে চলেছেন। তাঁর ভাই জো জোনাস এবং সোফি জোনাস বাবা মা হতে চলেছেন। আর প্রিয়াঙ্কা চোপড়া জোনাস হতে চলেছেন কাকী। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে এই সুখবর দিলেন সোফি টার্নার।

সোফি তাঁর আর জো জোনাসের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন যে, ‘হ্যাপিনেস বিগিনস উইথ ইউ বাব’। লিখে একটি গোলাপ ফুলের স্টিকার দিয়েছেন। এই পোস্ট দেখে অনেকেই মনে করেছেন যে তাদের ব্রেক আপ হয়েছে বা কিছু কিন্তু পরে জানা যায় প্রথম সন্তানের বাবা মা হতে চলেছেন সোফি এবং জো।

নিক জোনাসের ভাই জো জোনাস আমেরিকার একজন গায়ক, সংগীত রচয়িতা এবং একজন অভিনেতাও বটে। তাঁর আরও এক ভাই আছে কেভিন নাম তাঁর। গত বছর সোফি টার্নারকে বিবাহ করেন জো। সোফি একজন অভিনেত্রী যিনি গেম অফ থ্রোনস সিরিজের দ্বারা বিখ্যাত।

View this post on Instagram

Happiness begins with you, bub 🌹

A post shared by Sophie Turner (@sophiet) on

আগত সন্তানের জন্য শুভ কামনা জানিয়েছেন তাদের সকল ভক্তরা। নতুন অতিথির আগমনের খবর পেয়ে স্বভাবতই খুশি জোনাস পরিবারের সকল সদস্য।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...