সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

এবার ভাইজান সালমানকে বদনাম করতে আসছে এই “মুন্নি”!

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃতোদিনতো মুন্নি হিসেবে সকলের মনে একমাত্র রাজ করছিলেন মালাইকা আরোরা। কিন্তু এবার হতে চলেছে অন্য কিছু। এবার মুন্নির সাথে “মুন্না” মানে ভাইজান সালমানও বদনাম হতে চলেছে।

কিছুদিনের মধ্যেই রিলিজ হতে চলেছে সালমান খানের “দাবাং” সিরিজের তিন নম্বর পার্ট। আর এই নতুন পার্টে থাকছে একটার পর একটা চমক। প্রথম থেকেই দাবাং ৩ আলোচনার কেন্দ্রবিন্দুতে। কেনোনা এই সিনেমার হাত ধরে বলিউডে পা রাখতে চলেছে সঞ্জয় মঞ্জেরকারের মেয়ে সাই মঞ্জেরকার। এই নবাগতা নায়িকার সাথে সালমান খানের রসায়ন কেমন হবে সেটা দেখার আগ্রহে সালমানের ফ্যানেরা। এটা ছাড়াও এই সিনেমার সবচেয়ে বড় চমক হতে চলেছে এর আইটেম সঙ, অর্থাৎ “মুন্না বাদনাম হুয়া”। হ্যাঁ ঠিকই শুনেছেন, এবারে মুন্নির বদলে বদনাম হতে চলেছেন মুন্না। অর্থাৎ ভাইজান স্বয়ং। দাবাং এর প্রথম পার্টে মুন্নি বেশী মালাইকা আরোরা যেন পুরো দেশকে তাঁর তালে নাচিয়ে ছেড়েছিল। মুন্নি বাদনাম হুয়ির জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। কিন্তু পরবর্তী কালে মালাইকা আর ভাইজানের ভাই আরবাজের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেলে মুন্নি বাদ পরে যান সিনেমার পরবর্তী পার্টগুলো থেকে। তাই এই দাবাং ৩ এর আইটেম সঙ নিয়ে সবাই খুব কৌতূহলী ছিল। সবার কৌতূহলের অবসান ঘটিয়ে সামনে এসেছে এই সিনেমার নতুন আইটেম গান মুন্না বাদনাম হুয়া। এই গানে ভাইজানের সাথে পা মেলাবেন লাভ রাত্রী সিনেমা খ্যাত ওয়ারিন হুসেন। এর আগে যদিও সালমানের ছোটো বোন অর্পিতার স্বামী আয়ুশের বিপরীতে তাঁকে দেখাগেছিল লাভ রাত্রী সিনেমাতে।

এখন ভাইজানের ফ্যানেরাতো বটেই পুরো বলিউড অপেক্ষায় এই সিনেমার এবং বিশেষ করে এই আইটেম সঙের। ভাইজানের থেকে ৩৩ বছরের ছোটো এই নায়িকার সাথে তাঁর রসায়ন কেমন সেটা দেখতে হলে অপেক্ষা করতে হবে ২০ ডিসেম্বর অবধি।

মন্তব্য
Loading...