এবারে খবরের শিরোনামে উঠে এলেন মিঠুন চক্রবর্তীর ছোটো ছেলে!! কেন জানতে বিস্তারিত পড়ুন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তীর পরিচয় সকলেই জানে। কিন্তু তাঁর ছোটো ছেলে নামাশি চক্রবর্তীকে এতদিন কেউ না চিনলেও আর কিছুদিনের মধ্যেই সিনেমার জগতে পা রাখতে চলেছেন তিনি। তবে সিনেমার জন্য নয়, এই মুহূর্তে নামাশি চক্রবর্তী বেশী জনপ্রিয় হয়েছেন তাঁর ব্যাক্তিগত জীবনের জন্য।

মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তীকে অনেকেই চেনেন। কেনোনা ইতিমধ্যে তিনি সিনেমার জগতে পা রেখে ফেলেছেন। কিন্তু মিঠুন চক্রবর্তীর ছোটো ছেলেকে এখনও সেরকম ভাবে কেউ চেনেন না। যদিও এখনও তিনি বলিউডে পা রাখেননি। তবে আর কিছুদিনের মধ্যেই তিনি তাঁর বাবা, মা দাদার মতো পা রাখতে চলেছেন হিন্দি সিনেমার জগতে। নিমাশি চক্রবর্তীকে দেখলে কম বয়সী মিঠুন চক্রবর্তীর কথা মনে পরে যায়। হুবহু একই রকম চেহারা। কম বয়সে বেশ হ্যান্ডসাম ছিলেন মিঠুন চক্রবর্তী। শুধু সৌন্দর্যই নয় তিনি তাঁর অভিনয় প্রতিভা দিয়েও জয় করে নিয়েছিলেন মানুষের মন। বাংলা এবং হিন্দি সিনেমার জগতকে দাপটের সাথে শাসন করে এসেছেন। এই বয়সেও সমান হিট টেলিভিশানের পর্দায়। তাঁর বাংলা ড্যান্স রিয়্যালিটি শো ড্যান্স বাংলা ড্যান্স এখনও রমরমিয়ে চলছে টেলিভিশানের পর্দায়।

তাঁর বড় ছেলে মিমো চক্রবর্তী সিনেমার পর্দায় সেরকম কামাল দেখাতে না পারলেও তাঁর ছোটো ছেলে কিন্তু পর্দায় আসার আগেই বেশ বিখ্যাত হয়ে গেছে। তিনি বিখ্যাত হয়েছেন তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে। মানে তাঁর প্রেম নিয়ে। জানা যাচ্ছে যে এই মুহূর্তে তিনি সাগরিকা কাইমার নামে একজন ইনটারিয়র ডেকরেটারের প্রেমে মত্ত। আদতে লন্ডনের বাসিন্দা এই মেয়েটি গত বছর মুম্বাইতে আসেন আর এসেই এই দুজন ঘনিষ্ঠ হয়ে পড়েন। প্রায় এক বছর ধরে নাকি এই মেয়ের সাথে তাঁর প্রেম। দুজনের বাড়ির লোকেরই এই সম্পর্কে সম্মতি আছে। আরও জানা যাচ্ছে যে ব্যাড বয় সিনেমার হাত ধরে আগামী বছর বলিউডে পা রাখতে চলেছেন এই নামাশি  চক্রবর্তী। যার পরিচালকের ভূমিকায় দেখা যাবে রাজকুমার সন্তোষীকে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...