এবার ঈশানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অনন্যা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- গত দুই বছরে অনেক স্টারকিডরাই বলিউডে পা রেখেছেন যাদের মধ্যে অন্যতম হলেন অনন্যা পাণ্ডে এবং ঈশান খট্টর। ঈশান হলেন বলিউডের প্রখ্যাত অভিনেতা শাহিদ কপূরের ভাই যিনি ‘ধড়ক’ চলচ্চিত্র দিয়ে বলিউডে ডেবিউ করেছেন। অন্যদিকে অনন্যা পাণ্ডে হলেন চাঙ্কি পাণ্ডের কন্যা যিনি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন। এছাড়াও সইফ কন্যা সারা, শ্রীদেবী কন্যা জাহ্নবী, তারা সুতারিয়া, সানি দেওলের পুত্র করণ দেওল প্রভৃতি স্টারকিডরাও বলিউডে পদার্পণ করেছেন।

এইবার এই দুইজন একসাথে জুটি বাঁধতে চলেছেন তাদের পরবর্তী চলচ্চিত্র ‘কালি পিলি’ তে। আগামী বছরের ১৫ই সেপ্টেম্বর থেকে এই চলচ্চিত্রের শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অনন্যা পাণ্ডে, ভূমি পেডনেকর এবং কার্তিক আরিয়ান অভিনীত চলচ্চিত্র ‘পতি পত্নী অর বো”। যা বিশেষ সাফল্য অর্জন করেছে।

অন্যদিকে ঈশানের প্রথম ও শেষ ছবি ‘ধড়ক’। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন জাহ্নবী কপূর। জাহ্নবীরও এটি ডেবিউ মুভি ছিল। নতুন জুটি হিসেবে ঈশান অনন্যা কে দর্শক কতটা পছন্দ করবে সেটাই এখন দেখার বিষয়। তবে অনেকেই মনে করছেন যে এই জুটি পূর্ববর্তী অনেক জুটিকে পিছনে ফেলে দিতে পারে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...