নতুন বয়ফ্রেন্ডের সন্ধানে আছেন টলিউডের এই জনপ্রিয় সুন্দরী নায়িকা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী । এখনও পর্যন্ত অবিবাহিত রয়েছেন । অভিনয় এবং রাজনীতির পাশাপাশি তিনি নাকি নতুন বয়ফ্রেন্ড খুঁজছেন ! সম্প্রতি এমনটাই  মন্তব্য করেছেন এই সুন্দরী অভিনেত্রী ।

প্রথম সারির নায়িকাদের মধ্যে মিমি চক্রবর্তী ছাড়াও আর যারা আছেন, যেমন নুসরত, শুভশ্রী,  কোয়েল, শ্রাবন্তি – সবারই বিয়ে হয়ে গেছে । তাদের নতুন করে বয়ফ্রেন্ডের দরকার নেই । কিন্তু মিমি চক্রবর্তী ! তিনি তো এখনও অবিবাহিত, সুন্দরী, সাংসদ এবং জনপ্রিয় অভিনেত্রী । বয়ফ্রেন্ডের তালিকায় নাম লেখাতে চাইলে চেষ্টা করতে পারেন । কারন, অভিনেত্রী নিজেই জানিয়েছেন, তিনি বর্তমানে একা । তার নিজের বয়ানে, ‘‘শুনুন, আগে একটা বয়ফ্রেন্ড তো হোক। তাকে দেখি। তারসঙ্গে ঘুরি। কিছুটা সময় কাটাই। তারপর তো বিয়ে!’’

তবে তথ্য বলছে, মিমি চক্রবর্তী একা ছিলেন না মোটেই । একসময় চিত্র পরিচালক রাজ চক্রবর্তীর সাথে তার বেশ ঘনিষ্ঠটা ছিল । এমন কি কানাঘুষোতে শোনা গিয়েছিল রাজ চক্রবর্তী মিমিকে একসময় নাকি বিয়েও করতে চেয়েছিলেন । কিন্তু মিমি চক্রবর্তী রাজি না হওয়ায় বিয়েটা শেষ পর্যন্ত আর হয়নি । পরবর্তীকালে রাজ চক্রবর্তী শুভশ্রীকে বিয়ে করেন ।

রাজ চ্যাপ্টার ক্লোজ হয়ে যাবার পর টলিউডের নামি প্রযোজক শ্রীকান্ত মোহতার সঙ্গে মিমির একটা সুন্দর সম্পর্ক গড়ে ওঠার কথা শোনা গিয়েছিল । তাদের সম্পর্ক নিয়ে  টলিউডে দীর্ঘ দিনের গুঞ্জন ছিল। কিন্তু এবারও কপাল খারাপ –   সে সম্পর্ক বেশ কিছুদিন চললেও শ্রীকান্ত জেলে চলে যান। ফলে তাদের সম্পর্কে ছেদ পড়ে ।

এরপর মিলির বন্ধুত্ব হয় একেবারে দেশের বাইরে – তুরস্কে । বেশ কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন । সেখানেই  তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির পরিচয় হয় । এমনও শোনা গিয়েছিল তারা প্রেম করছেন। তবে এখানেও সমস্যা দেখা যায় । সমস্যা একটাই – জায়গাটা তুরস্ক । এ প্রসঙ্গে মিমি বলেন, ‘‘আমি লং ডিসট্যান্স রিলেশনশিপে বিশ্বাস করি না। আর মিলির সঙ্গে বিয়ের প্রশ্নই ওঠে না। আমি পার্টিতে যাই না। শুটিং থেকে বাড়ি আর আমার রাজনীতির জায়গা এটাই আমার রুটিন। মানুষ ধরে নিচ্ছে আমার অমুকের সঙ্গে প্রেম, বিয়ে। আমি বিয়ে করলে সকলকে জানিয়ে, সব মিডিয়াকে ডেকেই করব।’’

তবে ঘটনা যাই হোক, মিমি চক্রবর্তী বর্তমানে একলাই আছেন – এমনটাই নিজের মুখে বলেছেন । আর সামনেই আসছে ভ্যালেন্টাইন্স দিবস । আর প্রেম তো বলে কয়ে আসে না, কখন যে কাকে ভাল লেগে যাবে – কে বলতে পারে !

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...