সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

এবার বলিউড কাঁপাতে আসছে এই নতুন জুটি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃবলিউডে চলছে নতুন জুটির ট্রেণ্ড।নতুন জুটি তৈরি করে যেমন পরীক্ষা নিরীক্ষা করছেন পরিচালকরা তেমনই অভিনেতারাও বেশ আগ্রহী নতুন নতুন জুটি তৈরিতে।এমনই নতুন জুটি বেঁধে পর্দায় আসছে আলিয়া ভাট এবং আদিত্য কাপুর।

মাহেশ ভাটের নতুন ছবি “সড়ক২” তে এই জুটির আবির্ভাব হতে চলেছে।যদিও এর আগে এই দুজনকে একসাথে দেখা গেছে “কলঙ্ক” ছবিতে। তবে সেখানে প্রধান জুটি ছিল আলিয়া ভাট এবং বরুণ ধাবান।মহেশ ভাট পরিচালিত এই সিনেমাটি এই পরিচালকের আগের ছবির রিমেক।১৯৯১ সালে “সড়ক১”‘ এ জুটি ছিল সঞ্জয় দত্ত এবং পুজা ভাট।সেই সময় এই সিনেমাটি প্রবল জনপ্রিয়তা লাভ করেছিল।সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই পরিচালক এই ২য় পার্ট বের করতে চলেছে।তবে নতুন সিনেমাটিতেও সঞ্জয় দত্ত এবং পুজা ভাটের গুরুত্ত্বপূর্ণ রোল আছে বলে সুত্রের খবর।এই সিনেমাতে সুর দিয়েছেন জিত গাঙ্গুলি। মহেশ ভাটের অনেক হিট সিনেমাতে সুর দিয়েছিলেন এই সঙ্গীত পরিচালক। এই সিনেমাটি রিলিস করতে চলেছে আগামী বছরের ১০ই জুলাই তারিখে।

এই সিনেমাটি আরও দুটি কারনের জন্য বিখ্যাত। একটি হল এই প্রথম আলিয়া ভাট তাঁর বাবার সিনেমাতে নায়িকার রোলে অভিনয় করতে চলেছেন আর একই সাথে মহেশ ভাটের দুই মেয়ে পুজা এবং আলিয়া একসাথে এক সিনেমাতে অভিনয় করতে চলেছে।এটি যেন হতে চলেছে একেবারে ফামিলি রি ইউনিয়ন।এই ছবির প্রযোজক হলেন এই ভাট পরিবারেরই মুকেশ ভাট।এই সিনেমার অপেক্ষায় আছে আলিয়ার ফ্যানেরা। দেখা যাক এই জুটি মানুষের মন জয় করতে পারে কিনা।

মন্তব্য
Loading...