বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন এই বিখ্যাত অভিনেত্রীরা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিয়ে একটি সামাজিক প্রথা। আমাদের ভারতের সংস্কৃতি অনুযায়ী বিয়ের পরই পিতা মাতা হয় ছেলে মেয়েরা। কিন্তু যুগের পরিবর্তনের সাথে আধুনিকতাও আকাশ ছুঁয়েছে। এখন বলিউডের নামী দামী অভিনেত্রীরা বিয়ের আগেই মা হচ্ছেন। যদিও আমাদের সাধারণ সমাজে তা ঘোরতর ঘৃণার চোখে দেখা হয়। কিন্তু অভিনেত্রীদের জন্য এই জীবন সম্পূর্ণ আলাদা।

প্রথমেই আসি আশির দশকের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর কথায়। শ্রীদেবী সেই সময়কার শীর্ষ স্থানীয় অভিনেত্রী ছিলেন। অভিনয় করতে করতেই তিনি প্রেমে পড়েন পরিচালক বনি কপূরের। যদিও বনি কপূর আগে থেকেই বিবাহিত ছিলেন এবং দুই সন্তানের পিতা ছিলেন। তার সাথে মেলামেশা করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শ্রীদেবী। শেষ পর্যন্ত ৭ মাসের গর্ভজাত সন্তান নিয়েই বিবাহ হয় তাদের। সেই সন্তান হলেন জাহ্নবী কপূর।

বাঙালি অভিনেত্রী কঙ্কনা সেনশর্মাও এমন কান্ড ঘটিয়েছিলেন। তিনি বিয়ে করেছিলেন ২০১০ সালের ৩রা সেপ্টেম্বর, আর তার সন্তান জন্ম নেয় ২০১১ সালের ১৫ই মার্চ। অর্থাৎ বিয়ের আগেই সন্তান সম্ভবা ছিলেন তিনি। বিখ্যাত মডেল লিসা হেয়ডেন বিয়ের মাত্র ৬ মাসের মধ্যেই সন্তান জন্ম দেন। ২০১৬ সালের অক্টোবর মাস নাগাদ বিয়ে করেন তিনি আর তার সন্তান জন্ম নেয় ২০১৭ সালের মে মাস নাগাদ। ভারত সুন্দরী সেলিনা জেটলি ২০১১ সাল নাগাদ বিয়ে করেন পিটার হাগ নামের এক ব্যাক্তিকে। পরের বছর মার্চ মাস নাগাদ যমজ সন্তানের জন্ম দেন তিনি। বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়েছিলেন সেলিনা।

এরপর আসি বিখ্যাত অভিনেত্রী বলিউডের মুন্নি মালাইকা অরোরার বোন অমৃতা অরোরার কথায়। অমৃতার বিয়ে হয় ২০০৯ সাল নাগাদ। বিয়ের মাত্র ৫ মাসের মধ্যে সন্তান হয় তার। আরেকজন অভিনেত্রী মহিমা চৌধুরী, যার নাম অনেক পুরুষের সাথে জড়িয়েছে। তিনিও বিয়ের আগে প্রেগন্যান্ট ছিলেন এবং ২০০৬ সাল নাগাদ তার সন্তানের পিতা ববি মুখার্জিকে বিবাহ করেন। পাকিস্থানি অভিনেত্রী বীনা মালিকও বিয়ের আগেই সন্তানসম্ভবা ছিলেন। যদিও তিনি সন্তান জন্ম দেওয়ার আগেই বিবাহ করেন।

এরপর আসি কমল হাসানের দ্বিতীয় স্ত্রী সারিকা হাসানের কথায়, সারিকার সাথে বিবাহের আগেও কমল হাসান বিবাহিত ছিলেন। কিন্তু তা সত্ত্বেও সারিকার সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে তার। এর ফলে গর্ভবতী হয়ে পড়েন সারিকা। এরপর এই দুইজন বিবাহ করেন এবং সন্তানের জন্ম হয়। এই সন্তান হলেন বর্তমান বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান।

অভিনেত্রী নীনা গুপ্তাও তার গর্ভাবস্থার ৭,৮ মাস নাগাদ বিয়ে করেন ক্রিকেটার রিচার্ডকে। বিবাহের পরেই সন্তান জন্ম দেন নীনা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...