সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আবার বিয়ের সানাই বাজতে চলেছে ভারতীয় ক্রিকেট টিমে; অবশেষে ব্যাচেলর থেকে কমিটেড হলেন হার্দিক

অবশেষে আংটি পড়িয়ে নিজের বান্ধবী এবং হবু স্ত্রীর ছবি প্রকাশ্যে নিয়ে আসলেন ভারতীয় ক্রিকেটের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। Indian cricket all-rounder Hardik Pandia has finally revealed the picture of his girlfriend.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউড এবং ক্রিকেটের মেলবন্ধন সেই অতীত থেকে দেখে আসছে সাধারণ মানুষ। এই মিছিলে সম্প্রতিতম সংযোজন হল ক্রিকেটের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। নতুন বছরের শুরুতেই সবাইকে চমকে নিজের বাগদানের ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করলেন হার্দিক। সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্তানকোভিচকে আংটি পড়িয়ে বাগদান সেরে ফেললেন এই অলরাউন্ডার।

View this post on Instagram

Starting the year with my firework ❣️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

খেলার দুনিয়া ছাড়াও পেজ থ্রি তে নিয়মিত উঠে আসেন হার্দিক। তা সে তাঁর হেয়ারস্টাইল এর জন্য হোক কিংবা কফি উইথ করণ শোতে সমালোচনা হোক। তিনি সকলের কাছেই ক্যাসিনোভা হিসেবে পরিচিত। অনেক নায়িকার সাথেই তাঁর সম্পর্কের কথা শোনা গেলেও অনেকদিন ধরেই এই সাইবেরিয়ান অভিনেত্রীর সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে চারিদিক শোরগোল ছিল। অবশেষে তাঁদের সম্পর্ক সবার সামনেই প্রকাশ্যে নিয়ে এলো তাঁরা।

অনেকেই হয়ত চেনেন এই নায়িকাকে। প্রকাশ ঝাঁয়ের “সত্যাগ্রহ” দিয়ে বলিউডে তিনি পা রাখলেও এরপর অনেক সিনেমাতেই অভিনয় করেছেন এই সুন্দরীঅভিনেত্রী। তবে তাঁর জীবনের এই নতুন অধ্যায় নিয়ে তিনি খুবই উচ্ছ্বসিত।

মন্তব্য
Loading...