সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

টুইটারে টুইট করে বিশ্ব রেকর্ড ! তাও আবার আমেরিকার প্রেসিডেন্ট ট্র্যাম্প

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ভারতের যেমন নরেন্দ্র মোদী, তেমনি আমেরিকার ট্র্যাম্প, দুজনেই প্রবলভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় । উভয়ের ফ্যান-ফলোয়ার যে কাউকে টেক্কা দিতে পারে । আর মার্কিন প্রেসিডেন্ট ট্র্যাম্পকে তো এককথায় টুইটারে টুইটের ওস্তাদ মানা হয় । এবার তিনি মাত্র ২ ঘণ্টায় ১২৩ বার টুইটারে টুইট করে বিশ্ব রেকর্ডের খাতায় নিজের নাম তুলে ফেললেন ।

বেশীরভাগ রাজনৈতিক ব্যাক্তিত্ব টুইটার পছন্দ করেন । ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী কোন সমালোচনা, বা নিজের বক্তব্য কিম্বা মনের অভিব্যাক্তি টুইটারে প্রকাশ করেন । মার্কিন প্রেসিডেন্ট ট্র্যাম্পও তেমনি  জটিল থেকে সহজ, সমালোচনা, গুণগীত ছাড়াও সব গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে নিয়মিত টুইট করেন তিনি।কিন্তু টুইটারে টুইট করেও যে বিশ্ব রেকর্ড করা যায়, সে কথা কি তিনি জানতেন ? তবে না জানলেও ক্ষতি নেই ।  এবার টুইটারে টুইট করে এবার ওয়ার্ল্ড রেকর্ড করলেন মার্কিন প্রেসিডেন্ট।

গত শুক্রবার ১৩ই ডিসেম্বর হাউজ অব জুডিশিয়াল কমিটি ট্রাম্পের অভিশংসনের জন্য দুটি মীমাংসিত অভিযোগ উত্থাপনের জন্য ভোট দেয়। এই বিষয়ের উপর ভিত্তি করে ট্র্যাম্প নিজের টুইটার অ্যাকাউন্ট The @realDonaldTrump -এ টুইট করতে থাকেন । এক সময় দেখা যায়,  মাত্র ২ ঘণ্টায় ১২৩ বার টুইট করে ফেলেছেন ট্র্যাম্প, যা একটি বিশ্বরেকর্ড ।

মন্তব্য
Loading...