সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

পুরো মল্লিক পরিবার করোনা পজিতিভ, কোয়েল মল্লিক নিজেই জানালেন সেই সংবাদ

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনার থাবা এবার টালিগঞ্জ পাড়ায় । পুরো মল্লিক পরিবারে করোনা সংক্রমণ ছড়িয়েছে । নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী কোয়েল মল্লিক সেই কথা পোস্ট করে জানালেন । এই মুহূর্তে মল্লিক পরিবারের জামাইসহ করোনা আক্রান্ত হয়েছেন রঞ্জিত মল্লিক, তাঁর স্ত্রী দীপা মল্লিক, মেয়ে কোয়েল মল্লিক।

গতকাল সন্ধ্যায় অভিনেত্রী কোয়েল মল্লিক নিজেই টুইট করে পরিবারের সবাই কোভিড ১৯ এর শিকার হয়েছেন বলে জানান । তিনি নিজের অ্যাকাউন্টে লেখেন,  “বাবা, মা রানে ও আমি করোনা আক্রান্ত হয়েছি। সবাই হোম কোয়ারেন্টাইনে রয়েছি।” এদিকে কিছুদিন আগেই মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক । টুইটারে তিনি ছোট্ট শিশুটির বিষয়ে কিছু জানান নি ।

ভবানীপুরে মল্লিক পরিবারের বাস । সদ্য মা হবার পর কোয়েল মল্লিক নিজের বাপের বাড়ি ভবানীপুরেই আছেন । জানা গেছে, গত দুই সপ্তাহ ধরেই পরিবারের সকলের শরীর খারাপ হয় । করোনার প্রাথমিক উপসর্গ জ্বর, সর্দি, কাশির মত উপসর্গ তাদের সকলের মধ্যে দেখা দিয়েছিল । দুই দিন আগে পরিবারের সবাই লালারসের নমুনা পরীক্ষা করার জন্য পাঠায় । রিপোর্টে ধরা পড়ে পুরো পরিবারই করোনা সংক্রামিত হয়েছেন ।

এই মুহূর্তে মল্লিক পরিবারের সকলে একসাথে করোনা সংক্রমিত হওয়ায় চিন্তিত টলিপাড়া । সদ্য সদ্য কাজ শুরু হয়েছে টালিগঞ্জে । ফলে অনেকেই এখন আতঙ্কে ভুগতে শুরু করেছেন কোয়েল মল্লিকের খবর পাওয়ার পর । গত মে মাসে মা হয়েছেন কোয়েল মল্লিক । সেভাবে বাইরে বের হন নি । অন্য দিকে কোয়েল মল্লিকের মত সেলিব্রেটিরা যেভাবে নিজেদের সাবধানে রাখেন, তাতে অনেকেই  কী ভাবে তাঁরা আক্রান্ত হলেন, সেটাই ভাবতে শুরু করেছে ।  এই মুহূর্তে পরিবারের সকলে হোম কোয়ারেণ্টাইনে আছেন বলে জানা গেছে ।

মন্তব্য
Loading...