বৃষ্টির সম্ভাবনার কথা জানালো আবহাওয়া দফতর; আরও বাড়বে ঠাণ্ডা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবহাওয়ার অবস্থা একেবারে শোচনীয়। সকাল থেকে বিভিন্ন জায়গা থেকে দেখা গেছে সূর্য গ্রহণ। তবে কোলকাতার আকাশ মেঘলা থাকায়, কোলকাতা বাসী এই গ্রহণ আংশিক উপভোগ করতে পেরেছে। তবে আবহাওয়া দফতর থেকে জানানো হয়েছে যে বিকেলের দিকে বৃষ্টি হতে পারে রাজ্যের বিভিন্ন জেলায়। যদিও সকাল থেকে বিভিন্ন জেলায় বৃষ্টিপাত হয়েছে অল্প বিস্তর।

বৃহস্পতিবার সকাল থেকেই কোলকাতা এবং তার আশপাশের এলাকাতে জমিয়ে ঠাণ্ডার সাথে হালকা বৃষ্টিও হয়েছে। তবে সারা দেশে জাঁকিয়ে ঠাণ্ডা পড়লেও কোলকাতায় তাপমাত্রা কম থাকলেও তা স্বাভাবিকের থেকে বেশী ছিল। তবে বৃহস্পতিবার সকাল থেকে মেঘলা আকাশ এবং হালকা বৃষ্টির কারণে তাপমাত্রা একধাক্কায় কমে গেছে অনেকটা। আলিপুর আবহাওয়া দফতরের মতে, বৃহস্পতিবারের বিকেলের পর থেকে হতে পারে ভারী বৃষ্টি। শুধু কোলকাতাতে নয় কোলকাতার আশেপাশে শহরতলীতেও হতে পারে বৃষ্টি। এই বৃষ্টির স্থায়িত্বকাল হবে শুক্রবার দুপুর অবধি।

আজ বৃহস্পতিবার কোলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫.৭ ডিগ্রী সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে যদিও ১ ডিগ্রী বেশী। আবহাওয়া দফতর থেকে জানানো হয়েছে যে দক্ষিণবঙ্গ থেকে আশা মেঘের প্রভাবে এই অকাল বৃষ্টি। তবে আবহাওয়া দফতর এটাও জানিয়েছে যে, বৃষ্টি কমে গেলেই পড়বে আরও ঠাণ্ডা। যা আগের থেকে অনেক বেশী।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...