প্রকাশিত হল মর্দানি-২ এর চাঞ্চল্যকর ট্রেলার, এবার সম্পূর্ণ নতুন রুপে রানি মুখার্জি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- প্রকাশিত হল মর্দানি-২ এর ট্রেলার। ট্রেলার প্রকাশের পর রানি মুখার্জির ফার্স্ট লুক প্রকাশ্যে এল। এই চলচ্চিত্রে প্রধান ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী রানি মুখার্জিকে। এবার তিনি একজন আইপিএস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন। এটি মর্দানি চলচ্চিত্রের সিক্যুয়েলে নির্মিত হবে। প্রায় পাঁচ বছর আগে মুক্তি পেয়েছিল ‘মর্দানি’। যা বিরাট সাফল্য অর্জন করেছিল। স্বভাবতই ‘মর্দানি-২’ নিয়ে দর্শকদের আগ্রহ তুঙ্গে।

চলচ্চিত্রটি পরিচালনা করছেন গোপী পুথ্রান। প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। এই চলচ্চিত্রে অভিনয় করছেন বিক্রম সিং চৌহান, শ্রুতি বাপনা, রাজেশ শর্মা, দীপিকা আনিম এবং বিশাল জেঠয়া প্রমুখ অভিনেতারা। চলচ্চিত্রটির কাহিনী রাজস্থানের ‘কোটা’ শহরকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। মূল গল্প ধর্ষণ নিয়ে। গল্প অনুযায়ী ‘কোটা’ এমন একটি জায়গা যেখানে ধর্ষণ এক নিত্য নৈমিত্তিক ঘটনা। আর এই ঘটনার তদন্তের ভার নেবেন রানি মুখার্জি। কীভাবে তিনি দোষীদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দেবেন তার আদলেই চলচ্চিত্রটি নির্মিত হবে।

উপরের ট্রেলার দেখলে বোঝা যাচ্ছে যে, চলচ্চিত্রটিতে অত্যন্ত সাহসিকতার সাথে রানি মুখার্জি ধর্ষণ কান্ডের তদন্ত করছেন এবং অত্যন্ত চালাকির সাথে খলনায়ক একের পর এক ধর্ষণ করে চলেছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...