Ultimate magazine theme for WordPress.

Advertisement

রহস্যে ঘেরা সাপলুডুর নায়ক সিনেমার গল্প; বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমাটি মুক্তির অপেক্ষায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সাপলুড যা খেলতে গেলে কখনো মইতে বেয়ে চলে যাওয়া যায় আবার সাপের মুখে পড়লে কথাই বিষ দাত কোথায় নিয়ে যাব। আগামি ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে বিদ্যা সিনহা মিম অভিনীত সাপলুডু। কয়েক বছর ধরে বাংলাদেশে সিনেমা শিল্পর মন্দা যেতে লাগলেও এবার তা ঘুরে দাড়িয়েছে। চলতি মাসে কয়েকটি বহুল আলোচিত সিনেমা মুক্তি পেয়েছে তার মধ্যে মায়াবতী ও অবতার অন্যতম। মায়াবতী ও অবতার সিনেমার গান দর্শকদের মন জয় করে নেয় মুক্তি পাওয়ার আগে।

থ্রিলার ধরনের ছবি সাপলুডুতে বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে সিনেমায় জুটি বেঁধেছেন আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা মিম। অ্যাকশন থ্রিলার ধাঁচের সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, মারজুক রাসেল, সুষমা সরকার প্রমুখ। গত বছরে ২৬ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত সাপলুডুর শুটিং হয়েছে। তারিক আনাম খানকে এ সিনেমায় ভিন্ন ভাবে দেখা যাচ্ছে। সিনেমার গানগুলো অডিও আকারে প্রকাশ পেয়েছে। থ্রিলার ধরণার এই সিনেমাটি পরিচালনা করেছেন গোলার সোহরাব দোদুল।

সাপলুডু সিনেমায় বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে স্ট্র্যাগল করা একজন মেয়ের চরিত্রে। এ সিনেমা নিয়ে বলতে গিয়ে মিম বলেন, গল্পই এই সিনেমার মূল নায়ক।

প্রসঙ্গত মিম বর্তমানে মংমনসিংহে পরাণ সিনেমার শুটিং এ ব্যস্ত সময় পার করছেন। ঢাকার পাশাপাশি তিনি কলকাতার সিনেমায়ও অভিনয় করছেন। বর্তমান বছরে কলকাতায় মিম অভিনীত থাই কারি সিনেমা মুক্তি পায়। এ সিনেমায় মিমের বিপরীতে দেখা যায় সোহমকে। সিনেমাটি পরিচালনা করেন আঙ্কিত আদিত্য।

মন্তব্য
Loading...