সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে এত আয় করেন তারকারা ! টাকার পরিমাণ শুনলে অবাক হতে বাধ্য

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোন খবর যত দ্রুত সাধারন মানুষের মধ্যে পৌঁছায় অন্য কোন মাধ্যমে ততটা সম্ভব নয় । যার কারনে কোন পণ্যের বিজ্ঞাপনের অন্যতম মাধ্যম এখন সোশ্যাল মিডিয়া । আর সোশ্যাল মিডিয়ার কল্যাণে এখন ছবি পোস্ট করেই বিপুল পরিমাণে অর্থ উপার্জন করেন বিখ্যাত তারকারা । আর সেই অর্থের পরিমাণ সাধারন মানুষের চোখ কপালে তুলে দেবার জন্য যথেষ্ট । 

সাধারন ভাষায় সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামের মাধ্যমে যারা প্রচার চালান তাদের বলা হয়  ইনফ্লুয়েন্সার। আর বিখ্যাত তারকারা  বিজ্ঞাপনের জন্য পণ্যের গুণগান গেয়ে বা পণ্য হাতে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন । আর সেই সব ছবি বা ভিডিও থেকে যে পরিমাণ অর্থ তাঁরা আয় করেন তাতে তাদের অন্য কাজ না করলেও চলে যাবে । কারন সেখান থেকেই প্রতিটি পোস্ট পিছু কয়েক লাখ ডলার আয় হয় তাদের । 

কাইলি কসমেটিকসের প্রতিষ্ঠাতা কাইলি জেনার

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া তথা ইনস্টাগ্রামে পণ্যের প্রচার চালিয়ে সবচেয়ে বেশী রোজগার করেন কাইলি কসমেটিকসের প্রতিষ্ঠাতা কাইলি জেনার । পণ্যের পোস্ট পিছু তাঁর গড় আয় ১ মিলিয়ন ডলার । শুধু কাইলি কসমেটিকসের প্রতিষ্ঠাতা কাইলি জেনার নয়, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিশাল অঙ্কের টাকা আয় করেন এমন তালিকায় আরও অনেক তারকা রয়েছেন । অভিনেত্রী সেলেনা গোমেজ ইনস্টাগ্রাম থেকে প্রতিটি পোস্টের জন্য আয় করেন প্রায় ৮ লাখ ডলার। কিছুদিন আগে পর্যন্ত তৃতীয় স্থানে ছিলেন ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তখন তিনি  পোস্ট প্রতি আয় করতেন সাড়ে ৭ লাখ ডলার। তবে গত সপ্তাহে ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ২০ কোটি ছাড়িয়ে যাওয়ায় অনেক বেশী আয় করবেন এবার থেকে ।

কিম কার্দাশিয়ান

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রোজগারের নিরিখে  চতুর্থ স্থানে আছেন কাইলি কসমেটিকসের প্রতিষ্ঠাতা কাইলি জেনারের বোন কিম কার্দাশিয়ান। তার আয় সাত লাখ ২০ হাজার ডলার । এরপর পাঁচ, ছয় ও সাত নম্বরে আছেন যথাক্রমে গায়িকা বিয়োন্সে, হলিউড তারকা ‘দ্য রক’ ও গায়ক জাস্টিন বিবার। তাদের প্রত্যেকের আয় ৭ লাখ থেকে ৬ লাখ ৩০ হাজারের মধ্যে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...