সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আসতে চলেছে মুন্নাভাই সিরিজের সিক্যুয়েল

আসতে চলেছে 'মুন্না ভাই থ্রি'। এই চলচ্চিত্রে মুখ্য ভূমিকায় থাকবেন সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ার্সি তবে এই চলচ্চিত্রে নতুন কোনও অভিনেত্রীকে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডে একসময় মুক্তিপ্রাপ্ত ‘মুন্নাভাই এমবিবিএস’ খুবই জনপ্রিয় একটি চলচ্চিত্র। চলচ্চিত্রটি মুক্তি পেয়েছিল ২০০৩ সাল নাগাদ। এই চলচ্চিত্রে মুখ্য চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ার্সি, বম্যান ইরানী, সুনীল দত্ত, গ্রেসি সিং, জিম্মি সেরগিল প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা। চলচ্চিত্রটি বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছিল।

এবার এই চলচ্চিত্রের সিক্যুয়েল আসতে চলেছে ‘মুন্না ভাই থ্রি’ নামে। আগামী সোমবার অর্থাৎ ১০ই ফেব্রুয়ারি থেকে এই চলচ্চিত্র নির্মাণের কাজ শুরু হবে। এই চলচ্চিত্রে মুখ্য ভূমিকায় থাকবেন সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ার্সি তবে এই চলচ্চিত্রে নতুন কোনও অভিনেত্রীকে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে। অর্থাৎ এবার আর মুখ্য চরিত্রে থাকছেন না গ্রেসি সিং। চলচ্চিত্রটি পরিচালনা করবেন রাজকুমার হিরানি।

২০০৩ সাল নাগাদ ‘মুন্নাভাই এমবিবিএস’ যখন মুক্তি পেয়েছিল তখন এই চলচ্চিত্রটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ফর বেস্ট পারফরম্যান্স ইন এ কমিক রোল, বেস্ট ডায়ালগ, বেস্ট পপুলার ফিল্ম অ্যাওয়ার্ড জিতেছিল। তাই পূর্ববর্তী সাফল্যের কথা মাথায় রেখেই এই চলচ্চিত্রের সিক্যুয়েল নির্মাণে আগ্রহী রাজকুমার হিরানি।

মন্তব্য
Loading...