শহরের বুকে রাতের বেলায় হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: শহরের বুকে রাতের বেলায় হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী মুখোপাধ্যায়। জনপ্রিয় এ অভিনেত্রী স্থানীয় থানায় অভিযোগ করেছেন। জানা যায় ঘটনাটি ঘটে বিধাননগরের CA ব্লকের সামনে। স্থানীয় থানার থেকে অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত গাড়িটিকে আটক করা হয়েছে। তবে অভিনেত্রীর কথায় জানা যায় গত মঙ্গলবার তিনি কাজ শেষে সল্টলেকে নিজের বাড়ি ফিরছিলেন তখন একটি গাড়ি দ্রুত গতিতে ধাওয়া করে। গাড়িটি বেপরোয়া ভাবে তার গাড়িকে ওভারটেক করার চেষ্টা সহ পথ আটকানোর চেষ্টা করে। তিনি প্রতিবাদ করলে গাড়িতে থাকা পাচ থেকে ছয় জন অভিনেত্রীকে লক্ষ্য করে কটুক্তি সহ বিভিন্ন অশালীন ভঙ্গি করে।

অভিনেত্রী ইন্দ্রানী মুখোপাধ্যায় ঘটনার সময় আশে পাশে বা দেড় কিলোমিটার রাস্তায় কোন টহল পুলিশও দেখতে পাননি। তিনি ঘটনাস্থল থেকে ১০০ নম্বরে ডায়াল করে সকল তথ্য জানান। পরবর্তীতে স্থানীয় বিধাননগর নর্থ থানায় তিনি লিখিত অভিযোগ করেন। ফেসবুকে নিজেই ঘটনাটি লিখে পোস্ট করেন। প্রসঙ্গত এর আগে এরকম ঘটনার স্বীকার হয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও উষসী। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত দাসানি স্টুডিওতে ক্যাবে যাওয়ার সময় জোর করে নামিয়ে দেওয়ার চেষ্টা করে ক্যাব চালক। স্বস্তিকা প্রতিবাদ করলে শারীরিক ভাগে নিগ্রহ করে ঐ ক্যাব চালক।

রাতের অন্ধকারে শহর কলকাতা নেয় আরেক চেহারা। চির চেনা কলকাতা তখন কেমন যেন অচেনা হয়ে যায়। কিন্তু অচেনা শহর হলেও তো উপায় নেই যাদের কাজ সারতে দেরী হয় তাদের জন্য অপেক্ষা করে কত ধরনের হেনস্থা। বিশেষ করে মিডিয়ায় কর্মরত অভিনেতা অভিনেত্রীদের কাজ সারতে অনেকটাই দেরী হয়। সেই ঘুম জড়ানো চোখে কখনো উঠে পড়েন নিজের গাড়িতে আবার বা ভাড়া ক্যাবে। তারই মধ্যে কখনো ক্যাব ড্রাইভার বা উন্মত যুবকদের এহেন আচরণে ভেঙ্গে পড়ে তাদের বিশ্বাস। যাদের একটু ভাল রাখার জন্য তারা কাজ করে চলছেন। বিশেষ করে মিডিয়ার জগতের লোকজনদের এক শ্রেণীর লোক মনে করেন এরা যেন পন্য।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...