এবার ফেসবুক আইডি হ্যাক করল হ্যাকাররা; বাংলাদেশের ছাত্রদলের একমাত্র নারী সম্পাদক ডালিয়ার ফেসবুক আইডি হ্যাক

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ছাত্র সংগঠন দলের অলংকার না হয়ে দলের স্বার্থে এক জেলা থেকে আরেক জেলায় হণ্যে হয়ে ঘুরছেন ছাত্রদলের কাউন্সিলের সময়। সে সময় গত ৬ সেপ্টেম্বর শুক্রবার তার ফেসবুক আইডি হ্যাক হলে তিনি বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন।

জানা যায় ডালিয়ার বাবা বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন। এই রাজনৈতিক পরিবার বেড়ে ওঠায় ছাত্র অবস্থায় ২০০৬ সালে নিজ জেলা কুমিল্লায় ছাত্র রাজনীতিতে যুক্ত হন। আগামি ১৪ ১৪ সেপ্টেম্বর ছাত্রদলের ৬ষ্ঠ কাউন্সিল। এ কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে ডালিয়া রহমানই একমাত্র নারী প্রার্থী। এর আগে এ পদে কখনো কোনো নারী প্রতিদ্বন্দ্বীতা করেননি।

ডালিয়া তার ফেসবুক আইডির কথা বলতে গিয়ে বলেন, এটা আমার কাছে খুবই বিব্রতকর বিষয়। আমি চাইনা আমার আইডিটি নষ্ট হোক। আমি আইডি ফিরে পেতে চাই। গত ৬ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় বিষয়টি তার নজরে এলে তিনি বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ডালিয়া এ বিষয়ে আরো বলেন, আমি ঝালকাঠিতে থাকতে শেষ পোস্ট দেই। এরপর পিরোজপুরে একটা লাইভ দেই। সেখান থেকে বাগেরহাটে প্রচারণায় আসি। বাগেরহাট খানজাহান আলী (র.) মাজারের সামনে যখন নামি তখন আমার সঙ্গে থাকা একজন বলেন, আপা আপনি ফেসবুকে এ কী পোস্ট দিয়েছেন! তখন আমি তাকে বলি আমি তো কোনো পোস্ট দেই নি! এসময় তিনি আমাকে দেখান আমার আইডিতে একটি বিব্রতকর পোস্ট দেওয়া। এটা দেখে আমি মাজার গেট থেকে দ্রুত বাগেরহাট মডেল থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি করি।

ডালিয়া জানান তিনি জেলায় জেলায় ঘুরে বেড়াচ্ছেন। ভাড়া করা একটি মাইক্রোই তার ঘর বাড়ি। খুলনা বিভাগ ছাড়া বাকি সব বিভাগেই সফর শেষ করেছি। যেখানেই গিয়েছি সেখানকার নেতাদের সঙ্গে ছবি তুলে ফেসবুকে আপ করেছি। যারা প্রার্থী আছেন, যাদের কেউ কেউ আমার মতো সব জেলায় এখনো যেতে পারেননি। আমি মনে করি আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সাংগঠনিক কাজে বাঁধা সৃষ্টির জন্য তাদের মধ্যে কে বা কারা আমার ফেসবুক আইডি হ্যাক করেছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...