প্রকাশিত হল ‘জাওয়ানি জানেমন’ এর অফিশিয়াল ট্রেলার

আগামী বছরে মুক্তি পেতে চলেছে সেইফ আলি খানের নতুন চলচ্চিত্র 'জাওয়ানি জানেমান'। এই চলচ্চিত্রে তিনি ছাড়াও রয়েছেন তব্বু, কুমুদ মিশ্র, চাঙ্কি পান্ডে, কুব্রা সুইত এবং নবাগতা অভিনেত্রী আলিয়া প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা। ২০২০ সালের ৩১ শে জানুয়ারি মুক্তি পাবে এই চলচ্চিত্রটি। সম্প্রতি এই চলচ্চিত্রের ট্রেলার প্রকাশিত হল।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- আগামী বছর সেইফ আলি খান অভিনীত দুটি চলচ্চিত্র আসতে চলেছে। একটি হল ‘তানাজি’। অন্যটি ‘জাওয়ানি জানেমন’। এর মধ্যে ‘তানাজি’ সম্পূর্ণ ঐতিহাসিক কাহিনী দ্বারা  নির্মিত হচ্ছে। অন্যদিকে ‘জাওয়ানি জানেমন’ একটি বানিজ্যিক ছবি। সম্প্রতি এই চলচ্চিত্রের অফিশিয়াল ট্রেলার প্রকাশিত হল।

ট্রেলারটি লখ্য করলে দেখা যাবে যে, সেইফ আলি খান একজন মধ্য বয়স্ক লোক হওয়া সত্ত্বেও অল্প বয়সী ছেলেদের মত পার্টি, মেয়ে এসব নিয়ে থাকতেই পছন্দ করেন। সেইফ আলি খান ছাড়াও এই চলচ্চিত্রে অভিনয় করছেন তব্বু, কুমুদ মিশ্র, চাঙ্কি পান্ডে, কুব্রা সুইত এবং নবাগতা অভিনেত্রী আলিয়া প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা।  এই চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে বিশেষ উৎসাহ দেখা গিয়েছে এই চলচ্চিত্রকে ঘিরে। আগামী বছরের ৩১ শে জানুয়ারি এই চলচ্চিত্রটি মুক্তি পাবে।

এই চলচ্চিত্রে সেইফ আলি খান বাবার ভূমিকায় অভিনয় করবেন এবং তার কন্যার ভুমিকায় থাকছেন নবাগতা আলিয়া। চলচ্চিত্রটি পরিচালনা করছেন চলচ্চিত্র পরিচালক নিতিন কক্কর। এই চলচ্চিত্র দিয়ে বলিউডে ডেবিউ করছেন আলিয়া। চরিত্রের জন্য নিয়মিত অনুশীলন করেছেন সেইফ আলি খান। হিরো থেকে বাবার চরিত্রে অভিনয়ের জন্য যে লুক দরকার হয় তার জন্যই নতুন ভাবে শারীরিক অনুশীলনে মনোনিবেশ করতে হয়েছে তাকে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...