সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নতুন স্ত্রী মিথিলাকে তিন কোটি টাকার গাড়ী উপহার দিলেন ? কি বললেন নতুন বর সৃজিত

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ অনেক জল্পনার পর কলকাতার জামাই এবং চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশের মেয়ে  তথা মডেল এবং অভিনেত্রী মিথিলা গত ৬ই ডিসেম্বর বিয়ে করে বিদেশ ভ্রমনে বেরিয়েছিলেন । এর পর নতুন জামাই হিসাবে বাংলাদেশে নিজের শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রী মিথিলাকে নাকি তিন কোটি টাকা দাম দিয়ে গাড়ী উপহার দিয়েছেন ।

সৃজিত মুখোপাধ্যায় নিজের স্ত্রীকে নিয়ে বিয়ের পর সুইজারল্যান্ড আর গ্রিসে হানিমুন কাটিয়ে এলেন । সেখানে তাদের বিভিন্ন সময়ের মুহূর্ত প্রতি নিয়ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন । দেশে ফিরে,  সম্প্রতি নতুন বউকে সঙ্গে নিয়ে প্রথমবারের শ্বশুর বাড়িতে  এসে গরুর মাংস খাওয়া নিয়ে   তুুমুল বিতর্কের মুখে পড়েন সৃজিত । এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই মিথিলাকে জড়িয়ে নতুন বিষয় নিয়ে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে সৃজিত ।

বাতাসে কান পাতলে শোনা যাচ্ছে, নতুন বউকে ভালোবেসে নাকি ৩ কোটি টাকা দামের রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায় ।সম্প্রতি,  একটি ইউটিউব চ্যানেলে এই গাড়ির ছবি দিয়ে ভিডিও বানিয়ে প্রকাশ করা হয়েছে । ভিডিও দেখে এবং সেখানে উপহার স্বরূপ দেওয়া গাড়ির দাম দেখে  চমকে গেছেন সৃজিত-মিথিলার ভক্তরা ।

তবে ভক্তদের মত সৃজিত নিজেও কম অবাক হননি ।  সত্যিই কি স্ত্রীকে অত দামী উপহার দিলেন তিনি। নিজের ফেসবুকে সেই ভিডিও শেয়ার করে সৃজিত লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব।’ সম্পর্কে জড়ানোর পর থেকেই নানা রকম আলোচনা সমালোচনার মধ্য দিয়েই সৃজিত-মিথিলার দিন কাটছে। এসব সমালোচনায় কান না দিয়ে নিজের মতো করেই সময় কাটানোর চেষ্টা করছেন এই নতুন দম্পতি।এদিকে ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’ ছবির বিভিন্ন লুক প্রকাশ হওয়ার পর থেকেই আলোচনায় সৃজিত। তার পরিচালিত এই ছবিটিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ। ২০২০ তে মুক্তি পাবে এই ছবি।

মন্তব্য
Loading...